চাঁদপুরে প্রাইভেটকার-সিএনজির মুখোমুখি সংঘর্ষ : চালকের মৃত্যু

খালেকুজ্জামান শামীম :
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় প্রাইভেটকার ও সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে রুহুল আমিন (৪০) নামের এক সিএনজিচালকের মৃত্যু হয়েছে। নিহত রুহুল আমিন শাহারাস্তি উপজেলার ধোফল্লা গ্রামের রকিব উদ্দিন শেখ বাড়ির ছেরাজুল হকের ছেলে।

এ ঘটনায় আহত হয়েছে হাজীগঞ্জ ডিগ্রী কলেজের শিক্ষার্থী ফেরদৌস আক্তার ও কানিজ ফাতেমা আনিকা। তাদের মধ্যে ফেরদৌস আক্তারকে ঢাকায় পঙ্গু হাসপাতালের প্রেরণ করা হয়েছে। কানিজ ফাতেমা আনিকাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে হাজীগঞ্জ উপজেলার চাঁদপুর কুমিল্লা মহাসড়কের আলিগঞ্জ মজুমদার বাড়ির সামনে।

স্থানীয় বাসিন্দা ও সিএনজি চালক কাউসার হোসেন জানায়, সকাল সাড়ে দশটায় চাঁদপুর কুমিল্লা মহাসড়কের আলীগঞ্জ মজুমদার বাড়ির সামনে একটি প্রাইভেটকার ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি চালক যাত্রীসহ তিনজন গুরুতর আহত হলে তাদেরকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

হাসপাতালে সিএনজি চালক রুহুল আমিনের মৃত্যু হয়। আহত ফেরদৌস আক্তার গুরুতর আহত হলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করা হয় এবং আহত কানিজ ফাতেমা আনিকাকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা গোলাম মাওলা নাঈম জানান, সিএনজিচালক রুহুল আমিনের মৃত্যু হয়েছে। আহত একজনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে অন্য জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ জানান, ঘটনার খবর শুনেই হাসপাতালে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনা কবলিত সিএনজি ওই প্রাইভেটকার জব্দ রয়েছে।

শেয়ার করুন