চাঁদপুরে বিদ্যুতের খুঁটি থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের হাজীগঞ্জে বিদ্যুতের খুঁটি থেকে পা পিছলে পড়ে শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর লাইন সম্প্রসারণ করার সময় বিদ্যুতের খুঁটি তার লাগিয়ে নিচে নামার সময় ওই শ্রমিক অসাবধানবশত: পা পিছলে নিচে পড়ে যায়। পরবর্তীতে তাকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত্যু ঘোষণা করেন।

নিহত বিদ্যুৎ শ্রমিক রাকিব হোসেন (২০) পঞ্চগড় জেলার পঞ্চগড় উপজেলার খলিলুর রহমানের ছেলে রাকিব হোসেন (২০)। সে হাজীগঞ্জের পৌরসভাধীন কাজী মোবারকের ছেলে রাজন হোসেনের সাইট লেভার হিসেবে বিদ্যুত শ্রমিকের কাজ করতো।

রাজন হোসেন জানান, আমি ঘটনাস্থলে ছিলাম না। দুর্ঘটনার পর খবর পেয়ে হাসপাতালে গিয়েছি। সেখানে গিয়ে শুনতে পাই রাকিব মারা গেছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি জানান, হাসপাতাল থেকে খবর পেয়ে মৃত্যুদেহ ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসি। পরবর্তীতে মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মৃত রাকিবের পরিবারের সদস্যরা পঞ্চগড় থেকে রওয়ানা দিয়েছে। পরিবারের সদস্যরা আসলে মৃতদেহ বুঝিয়ে দেয়া হবে। এ বিষয়ে তদার পরিবার মামলা করলে সে মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন