চাঁদপুরে ভালবাসা দিবসে ব্যর্থ প্রেমিকার আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর পৌর এলাকায় বিশ্ব ভালবাসা দিবসে প্রেমিকের সাথে বিয়ে দিতে পরিবার রাজি না হওয়ায় ভালোবাসাকে চিরস্মরণীয় করে রাখতে এক কিশোরী আত্মহত্যার পথ বেঁচে নিয়েছে। চাঁদপুর পৌরসভার ১৪নং ওয়ার্ড বাবুরহাট এলাকার মাল পরিবারে এ আত্মহত্যার ঘটনাটি ঘটেছে।

বাবুরহাট বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হুমায়ন কবির দুলাল মালের ছোট ভাইয়ের মেয়ে কারিমা আক্তার (১৬) এ আত্মহত্যার ঘটনা ঘটিয়েছে। কারিমা আক্তার বাবুরহাট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। গতকাল ১৪ ফেব্রæয়ারি বিশ্ব ভালবাসা দিবসের সকালে নিজ কক্ষের জানালার গ্রিলের সাথে গলায় ওড়না প্যাঁচিয়ে আত্মহত্যা করে।

কারিমার পিতা কামাল হোসেন মাল জানান, তার ৩ মেয়ে ১ ছেলে। কারিমা সবার বড়। ঘটনার দিন সকাল ৭টার দিকে তিনি তার ছোট ২ মেয়েকে মাদ্রাসায় নাস্তা দিতে বাসা থেকে চলে যান। এ সময় কারিমা তার কক্ষে ও স্ত্রী একমাত্র অন্য কক্ষে ঘুমিয়ে ছিল। দু’খালা আরেক কক্ষে ঘুমিয়ে ছিল। ঘন্টা খানেক পর তিনি বাসায় ফির আসেন। দেখতে পান কারিমার কক্ষের দরজা ভেতর থেকে বন্ধ। অনেকক্ষণ ডাকাডাকি করে ভেতর থেকে কোনো সারাশব্দ না পাওয়ায় দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ কর দেখত পান জানালার গ্রিলের সাথে কারিমার নিথর দেহ ঝুলে আছে।

আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্হলে ছুটে যান অতিরিক্ত পুলিশ সুপার চাঁদপুর সদর (সার্কেল) আসিফ মহিউদ্দিন, চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্ট) এনামুল হক চৌধুরী, উপ-পরিদর্শক রফিকুল ইসলাম। পুলিশ কর্মকর্তারা কারিমার রক্তমাখা কাগজগুলো উদ্ধার করে নিয়ে আসে। একই সাথে কারিমার লাশ বাসা থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।