চাঁদপুরে মঙ্গলবার ২৪১জনের করোনা পজেটিভ

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে এবার একদিনে সর্বোচ্চ ২৪১জনের করোনা শনাক্ত হয়েছে। যা এ পর্যন্ত সর্বোচ্চ করোনা রোগী শনাক্তের নতুন রেকর্ড সৃষ্টি করেছে। মোট নমুনার সংখ্যা ছিল ৫৫৪টি। নমুনা অনুপাতে আক্রান্ত শনাক্তের হার ৪৩.৫০%।

চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, মঙ্গলবার দিনভর এসব নমুনা সংগৃহীত হয়। রাতে রিপোর্ট পাওয়া গেছে। এটি চাঁদপুরে একদিনে সর্বোচ্চ করোনা রোগী শনাক্তের ঘটনা।

সূত্র জানায়, নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৬৭জন, হাজীগঞ্জের ৬জন, ফরিদগঞ্জের ৪১জন, মতলব উত্তরের ৭জন, মতলব দক্ষিণের ৩৪জন, শাহরাস্তির ৫৮জন, কচুয়ার ১জন ও হাইমচরের ২৭জন রয়েছেন।

একই দিনে ১৫৪জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৫৭জন, মতলব উত্তরের ৯জন, ফরিদগঞ্জের ১৭জন, হাজীগঞ্জের ২৮জন, কচুয়ার ৬জন, শাহরাস্তির ১৯জন ও মতলব দক্ষিণের ১৮জন।

সূত্র আরো জানায়, নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৮৬০৭জন। এর মধ্যে মৃতের সংখ্যা ১৬১জন। এ পর্যন্ত সুস্থ ঘোষণা করা হয়েছে ৬২৯৫জনকে। বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ২১৫১জন। এর মধ্যে হাসপাতালে ভর্তি আছেন ৬০জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন।

শেয়ার করুন

মন্তব্য করুন