চাঁদপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় হেলপারের মৃত্যু : ৫ যাত্রী আহত

নিজস্ব প্রতিনিধি :
চাঁদপুরের কচুয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মোঃ দুলাল (২৩) নামের এক মাইক্রোবাস হেলপারের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো ৫জন আহত হয়েছেন। সোমবার সকাল ৯টায় হাজীগঞ্জ-গৌরীপুর-কচুয়া সড়কের ডুমুরিয়া দিঘীরপাড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত দুলাল লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার খেজুরিয়া বাজার এলাকার বাহাদুরপুর গ্রামের মোহাম্মদ ইউসুফের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা প্রাথমিকভাবে ধারণা করছেন, হতাহতরা সবাই ঢাকা থেকে ঈদ উদযাপনের উদ্দেশ্যে মাইক্রোযোগে বাড়ি রওনা হয়েছিল। পথিমধ্যে উল্লেখিত স্থানে আসলে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা কবলিত হয়। মাইক্রোবাসটির নম্বর ঢাকা মেট্রো-চ-১৩-২০৮৯।

প্রত্যক্ষদর্শীরা জানান, গাড়ির যে অংশটি গাছের সাথে আঘাত করে সেখানে হেলপার দুলাল বসা ছিল, ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বাকীদের অবস্থা খুব বেশি গুরুতর না হওয়ায় তারা গাড়ি থেকে নেমে অন্য গাড়িযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়ে যায়। আর তাই দুর্ঘটনায় অন্য যাত্রীদের কোন পরিচয় পাওয়া যায়নি।

এ বিষয়ে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন জানান, প্রাথমিকভাবে গাড়িটি ব্রেক ফেল করে দুর্ঘটনায় কবলিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহত ব্যক্তি ওই মাইক্রোবাসটির হেলপার ছিল। গাড়িচালক বা অন্যান্য যাত্রীর কোনো সন্ধান পাওয়া যায়নি।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।