চাঁদপুরে মাদকসেবী ছেলেকে পুলিশে দিলেন মা

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে ইয়াবাসেবী ছেলে মো. তাজুল ইসলাম গাজীকে (৩০) পুলিশে দিলেন মা হালিমা বেগম। তাজুল সদর উপজেলার বিষ্ণুপুর ইউপি এলাকার মনোারখাদী গ্রামের গাজী বাড়ির মৃত আফাজ উদ্দিনের ছেলে।

আফাজ উদ্দিনের ২ ছেলে ও ১ মেয়ে। ছোট ছেলে মোঃ রাজু গাজী ঢাকায় নকশার কাজ করে। মাদক বিক্রেতা ও মাদকসেবী তাজুল ইসলাম মাদক সেবন করতে করতে এখন উম্মাদের মতো হয়ে গেছে।

সে মাদক সেবনের টাকা না পেয়ে বাড়িতে গিয়ে মা ও বোনের উপর নির্যাতন চালায় এবং এক পর্যায়ে এলাকার খারাপ মানুষের প্ররোচনায় মা ও বোনকে হত্যা করার জন্যও কয়েকবার চেষ্টা চালায়।

সে বাড়িতে প্রায়’ই ভাংচুর করে এবং মা ও বোনকে দা দিয়ে কোপাতেও যায়। তার ভয়ে এলাকাবাসী ও তার মা, বোন আতংকে থাকতে হয়। রোববার বিকেলে তাজুল ইসলাম গাজী তার মা ও বোনকে দা দিয়ে কোপাতে গেলে এলাকাবাসীর সহায়তায় তাকে আটক করে মডেল থানায় নিয়ে আসা হয়।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন যুবক তাজুল ইসলাম গাজীকে দেখে উম্মাদ বলে তাকে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করার জন্য পরামর্শ দিয়ে হাসপাতালে পাঠিয়ে দেন।

বর্তমানে মাদক সেবনকারী উম্মাদ তাজুল পুলিশের সহায়তায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এ বিষয়ে তাজুল ইসলাম গাজীকে চিকিৎসা শেষে আইনী প্রক্রিয়ায় তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।

শেয়ার করুন

মন্তব্য করুন