চাঁদপুরে মোটরসাইকেল-যাত্রীবাহী বাস মুখোমুখি সংঘর্ষ : নিহত ১

নিজস্ব প্রতিনিধি :
মোটরসাইকেল ও যাত্রীবাহী বাসের (সুরমা) মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন নিহতের স্ত্রী। গতকাল শুক্রবার সকালে কচুয়া উপজেলার সাচার-গৌরিপুর সড়কের বায়েক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

মোটরসাইকেল চালক নিহত সেলিম মিয়া (৫২) উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের জুনাসার গ্রামের মৃত আব্দুর ছাত্তারের ছেলে। নিহতের স্ত্রী কাজল বেগমকে মুমূর্ষু অবস্থায় সাচার প্রাইভেট ক্লিনিক নিয়ে আসলে রোগীর অবস্থা অবনতি দেখলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, সেলিম হোসেন স্ত্রীকে নিয়ে ঢাকা থেকে মোটরসাইকেলে কচুয়ার উদ্দেশ্যে রওনা হন তারা। পরে সকাল ১০টার দিকে কচুয়া সিমান্তবর্তী বায়েক মোড়ে পৌঁছালে কচুয়া থেকে ঢাকাগামী যাত্রীবাহী সুরমা বাস বিপরীত দিক মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। সংঘর্ষে মোটরসাইকেলের চালক ঘটনাস্থলে সেলিম মিয়া নিহত হয়। স্ত্রী কাজল বেগম গুরুতর আহত হয় ।

নিহতের ছেলে সজিব বলেন, ঢাকাতে আমাদের একটি ফাস্টফুডের ব্যবসা আছে। বাবা আর আমি এই ব্যবসা পরিচালনা করে আসছি। মা তিন-চার দিন আগে ঢাকায় আমাদের বাসায় বেড়াতে আসে। শুক্রবার সকালে বাবা মোটরসাইকেলযোগে মাকে নিয়ে ঢাকা থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। সকাল সাড়ে ১০টায় খবর পাই বাবা সড়ক দুর্ঘটনার কবলে পড়ে।

কিছুক্ষণ পর খবর আসে বাবা আর বেচেঁ নেই। মাকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে আসা হয়েছে।
কচুয়া থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইব্রাহীম খলিল জানান, বায়েক মোড়ে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে বাস ও মোটরসাইকেল জব্দ করে নিহতের লাশ থানার নিয়ে এসেছি।

শেয়ার করুন