চাঁদপুরে মোবাইলে গেইমস খেলার এমবির টাকা না পেয়ে কিশোরের আত্মহত্যা!

শরীফুল ইসলাম :
মোবাইল ফোনের মাধ্যমে অনলাইনে ফ্রি ফায়ার গেইমস খেলার জন্য এমবি কিনার টাকা না পেয়ে মায়ের সাথে অভিমান করে আত্মাহত্যা করেছে মামুন (১৪) নামের এক কিশোর। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার উপাদী গ্রামে।

মৃত মামুনের পারিবারিক সূত্রে জানা যায়, দুপুরে মামুন তার মায়ের কাছে মোবাইলের এমবি কিনার জন্য টাকা চাইলে তার মা কমলা বেগম পরে নিতে বলে। পরে টাকা না পেয়ে মামুন রাগে-ক্ষোভে ঘরের আড়ার সাথে বিদ্যুতের তার দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ।

মতলব দক্ষিণ থানার পরিদর্শক (তদন্ত) মো. মফিজুল ইসলাম বলেন, মামুনের বাবা মিজানুর রহমান দুই বছর আগে মারা যান। তার মা বর্তমানে ঢাকা একটি গার্মেন্টসে চাকুরি করেন। আত্মহত্যার ঘটনাটি তার নানার বাড়িতে ঘটে। মূলত গেম খেলার টাকার জন্য মামুন আত্মহত্যা করেছে বলে জানায় তার পরিবারের লোকজন। আমরা মরদেহ ময়না তদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, মতলবে অনলাইনে গেইমস খেলা শিশু-কিশোরদের মধ্যে মহামারি হিসেবে দেখা দিয়েছে। এ নিয়ে চাঁদপুর প্রবাহসহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ নীরব ভূমিকায় রয়েছে। এই গেইমসের শিকার হয়ে প্রাণ দিলো অবুঝ কিশোর।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।