চাঁদপুরে রোববার ২৬জনের করোনা পজেটিভ : মৃত ১

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে আরো ২৬জনের করোনা শনাক্ত হয়েছে। এ দিন সংগৃহীত মোট নমুনার সংখ্যা ছিল ১৯১টি। নমুনা অনুপাতে আক্রান্ত শনাক্তের হার ১৩.৬১%। চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, রোববার দিনভর এসব নমুনা সংগৃহীত হয়। রাতে রিপোর্ট পাওয়া গেছে। এদিন করোনায় ১জনের মৃত্যু হয়েছে।

সূত্র জানায়, নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৪জন, হাইমচরের ৩জন, কচুয়ার ৩জন, মতলব দক্ষিণের ৪জন, ফরিদগঞ্জের ২জন, হাজীগঞ্জের ৬জন ও শাহরাস্তির ৪জন রয়েছেন।

একই দিনে ১০৪জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৫৮জন, ফরিদগঞ্জের ২৮জন, হাজীগঞ্জের ৪জন, কচুয়ার ৪জন, শাহরাস্তির ৮জন ও মতলব উত্তরের ২জন।

নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৪৩৬৫জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২২৯জন। এ পর্যন্ত সুস্থ ঘোষণা করা হয়েছে ১৩৪৭১জনকে। বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৬৬৫জন। এর মধ্যে হাসপাতালে ভর্তি আছেন ৩৮জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন।

এদিকে গত ২৪ ঘন্টায় চাঁদপুর সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে একজন মারা গেছেন। তার নাম আয়শমা বেগম (৬৫)। বাড়ি চাঁদপুর সদর রঘুনাথপুর এলাকায়। রোববার সকাল সাড়ে ৬টার দিকে তিনি মারা যান। তিনি করোনার উপসর্গে ভুগছিলেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।