চাঁদপুরে শনিবার করোনায় আক্রান্ত ৩জনের মৃত্যু : নতুন শনাক্ত ৪৫

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আরো ৩জনের মৃত্যু হয়েছে। শনিবার দুপুর ১টা, বিকেল সাড়ে ৩টা ও বিকেল সাড়ে ৫টায় এসব মৃত্যুর ঘটনা ঘটে। মৃত তিনজন’ই করোনায় আক্রান্ত ছিলেন। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা বেড়ে হলো ১১৪জন।

সদর হাসপাতাল সূত্রে জানা যায়, চাঁদপুর শহরের বিষ্ণুদী এলাকার ফিরোজা বেগম (৭৫) গত ১৯ এপ্রিল সকালে গুরুতর অসুস্থ অবস্থায় সদর হাসপাতালে ভর্তি হন। শনিবার (২৪ এপ্রিল) দুপুর ১টার দিকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি করোনায় আক্রান্ত ছিলেন। একই দিন বিকেল সাড়ে ৩টায় চাঁদপুর সদর উপজেলার ইচলী এলাকার আরশাদ বেপারী (৭৮) করোনায় আক্রান্ত অবস্থায় সদর হাসপাতালে মারা যান। তিনি শুক্রবার বিকেলে সদর হাসপাতালে ভর্তি হন।

অন্যদিকে শনিবার বিকেল সাড়ে ৫টায় দীপক (৩৩) নামের এক যুবকের মৃত্যু হয়। তার বাড়ি চাঁদপুর সদরের সকদি রামপুর এলাকায়। একই দিন দুপুর সাড়ে ১১টায় করোনার উপসর্গ নিয়ে তিনি সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। মৃত্যুর পর তার নমুুনা সংগ্রহ করা হয়। রাতে রিপোর্ট আসে করোনা পজেটিভ। সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ও করোনা বিষয়ক ফোকালপার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল এসব তথ্য নিশ্চিত করেন।

এদিকে চাঁদপুরে শনিবার আরো ৪৫জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ২৯জন, শাহরাস্তির ১জন, হাজীগঞ্জের ৯জন, ফরিদগঞ্জের ৩জন, কচুয়ার ২জন ও হাইমচরের ১জন। একই দিনে ৫২জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ২৫জন, হাইমচরের ১জন, কচুয়ার ২জন, ফরিদগঞ্জের ৬জন, হাজীগঞ্জের ১২জন, শাহরাস্তির ৪জন ও মতলব দক্ষিণের ২জন।

নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪০৬৮জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১১৩জন। সুস্থ হয়েছেন ৩৩৬৮জন। বর্তমানে চিকিৎসাধীন ৫৮৭জন। আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ১৩জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে। সূত্র জানায়, শনিবার ১৮৯জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে করোনা পজেটিভ ৪৫জন।

 

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।