চাঁদপুরে শালা-দুলাভাইয়ের মধ্যে সংঘর্ষ! আহত ৪

নিজস্ব প্রতিনিধি :
চাঁদপুরের কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের ডুমুড়িয়া গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে শালা দুলা ভাইয়ের মধ্যে সংঘর্ষে নারীসহ ৪জন আহত হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার ডুমুড়িয়া গ্রামের বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছে। আহত এমরান হোসেন বাদী হয়ে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ডুমুড়িয়া গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে মো. এমরান হোসেনের সাথে একই বাড়ির মৃত আবু তাহেরের মেয়ে আমেনার ২০১১ সালে বিয়ে হয়। বিয়ের পর জামাইর বড় ভাই মো. জাহাঙ্গীর আলম ও শ্বশুর মৃত আবু তাহের মিলে কিছু জমি ক্রয় করেন। শ্বশুর ও শাশুরী মারা যাওয়ার পরে জমিজমা ভাগবন্টন নিয়ে তাদের দু’পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

শুক্রবার জমি-জমা বিষয় নিয়ে এমরান হোসেন তার স্ত্রী আমেনা বেগমকে মারধরের অভিযোগে শালা মহিন উদ্দিন, শাহপরান ও মামা শ্বশুর সালাম, মালেক বেপারীর সাথে তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ হয়। এতে স্ত্রী আমেনা আক্তার (২৮), স্বামী এমরান হোসেন (৩২), শালা মহিন উদ্দিন (২০), মামা শ্বশুর আব্দুস সালাম (৬০) আহত হন।

এমরান হোসেন বলেন, আমি আর আমার শ্বশুর মিলে বাড়ির কিছু জমি ক্রয় করি। জমি ভাগবন্টন নিয়ে আমার স্ত্রী আমেনা বেগম, শালা মহিন উদ্দিন, শাহপরান, মামা শ্বশুর সালাম ও মালেক হোসেন শুক্রবার ১১টার সময় আমার বাড়িতে আমাকে ও আমার পরিবার লোকজদের উপর হামলা করেন।

আমেনা বেগম জানান, আমার স্বামী এমরান হোসেনের সাথে ২০১১ সালে বিয়ে হয়। বিয়ের পরে আমার ঘরে ২টি সন্তান জম্ম নেয়। সন্তানদের ভরণপোষণ না দিয়ে আমাকে বিভিন্ন সময় কারণে অকারণে মারধর করে। শুক্রবার সকালে আমার ভাই ও মামার সামনে আমাকে মারধর করলে ভাই ও মামা ডাক দিলে তাদের উপর এমরান হোসেন তার বোনের জামাই আলমগীর হোসেন, শাশুরীসহ তার পরিবার লোকজন মিলে ভাই ও মামাদের উপর এলোপাথারিভাবে মারধর করেন। পরে স্থানীয়রা উদ্ধার করে আমাদেরকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)