চাঁদপুরে সন্তান হওয়ার খুশিতে হাসপাতালে আলোকসজ্জা এক প্রবাসীর!

কবির হোসেন মিজি :
সন্তান হওয়ার খুশিতে চাঁদপুরের একটি প্রাইভেট হাসপাতালের সকল স্টাফদের মাঝে মিষ্টি বিতরণ এবং পুরো হাসপাতাল আলোকসজ্জায় সজ্জিত করলেন সাদ্দাম তালুকদার নামের এক ওমান প্রবাসী। বৃহস্পতিবার (১১ মে) সন্ধ্যায় চাঁদপুর শহরের শহীদ মুক্তিযোদ্ধা সড়কস্থ রেইনবো প্রাইভেট হাসপাতালে এই মিষ্টির বিতরণ ও আলোকসজ্জা করেন ওই প্রবাসী।

জানা যায়, ফরিদগঞ্জ উপজেলার ২নং বালিথুবা ইউনিয়নের একতা বাজার ঘরিয়ানা গ্রামের মোঃ সাদ্দাম হোসেন তালুকদার দীর্ঘ ১৪ বছর ওমানে থাকার পর দশ মাস পূর্বে তিনি দেশে এসে বিয়ে করেন। বিয়ের ১০ মাস পর বৃহস্পতিবার সকাল ১০টায় রেইনবো হাসপাতালে সিজারের মাধ্যমে তার স্ত্রী ফারহানা ইসলাম নীহা একটি পুত্র সন্তানের জন্ম দেন।

ওই সন্তান জন্ম নেয়ার পরপরই প্রবাসী মোঃ সাদ্দাম তালুকদার খুশিতে আত্মহারা হয়ে হাসপাতালের সকল কর্মকর্তা-কর্মচারীদের মাঝে ফরিদগঞ্জের বিখ্যাত আউয়ালের ১৫ কেজি মিষ্টি বিতরণ করেন। একই সাথে তার নবজাতক সন্তানের নাম ‘আবরার মাহির’ রেখে হাসপাতালেই আনুষ্ঠানিকতার মাধ্যমে জন্মদিন হিসেবে কেক কাটেন এবং পুরো হাসপাতালের ভেতর এবং বাইরে রঙিন বেলুন টানিয়ে আলোকসজ্জায় সজ্জিত করেন।

বৃহস্পতিবার সন্ধ্যা থেকে রাতভর শহরের ওই প্রাইভেট হাসপাতালটিতে লাল, নীল, বিভিন্ন রঙের লাইটের রঙিন আলো ঝলমল করতে দেখা গেছে।

এ বিষয়ে ওই নবজাতকের পিতা ওমন প্রবাসী মো. সাদ্দাম তালুকদার বলেন, আমি প্রথমেই পুত্র সন্তান লাভ করেছি। এ জন্য খুশিতে আমি হাসপাতালে সবাইকে মিষ্টিমুখ করিয়েছি। আমার ভালো লাগা থেকে আজকে তার জন্ম হয়েছে, সে জন্য তার জন্মদিন পালন করে কেক কেটেছি এবং হাসপাতালটিতে আলোকসজ্জা করেছি।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)