চাঁদপুরে সপ্তম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণের অভিযোগে আটক ৩

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে সপ্তম শ্রেণির এক কিশোরীকে (১৪) গণধর্ষণের অভিযোগে ৩ যুবককে আটক করেছে হাইমচর থানা পুলিশ। শুক্রবার মধ্যরাতে অভিযুক্তদের হাইমচর উপজেলার দক্ষিণ পাড়া বগুলা এলাকা থেকে আটক করা হয়। শনিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন- মোহাম্মদ রাকিব (১৯), শাহাজালাল ১৯ ও মোহাম্মদ হাসান ১৮। পুলিশ শনিবার সকালে ধর্ষণের শিকার কিশোরীকে মেডিকেল পরীক্ষার জন্য চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালে পাঠিয়েছে।

মামলার অভিযোগের ভিত্তিতে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় ওই ছাত্রী নিজ বাড়ি রায়পুর উপজেলার ঝাউডুগি এলাকা থেকে অভিযুক্ত হাসানের অটোরিক্সায় চড়ে তার বোনের বাড়ি দক্ষিণ পাড়াবগুলা যাচ্ছিল। এ সময় বাড়ির কাছাকাছি পৌঁছলে তাকে রাস্তার পাশে একটি সুপারি বাগানে নিয়ে রাতভর পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে শুক্রবার সন্ধ্যায় হাইমচর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

ধর্ষিতার মা জানান, আমার ছোট মেয়ে তার বড় বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার সময় তারা ধর্ষণ করে। আমি এর সুষ্ঠু বিচার দাবি করছি।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহাবুবুর রহমান মোল্লা বলেন, আসামিদের আদালতে পাঠানো হয়েছে। মেয়েটি বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন