চাঁদপুরে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রীর গাড়ি ভাংচুর : ইফতার মাহফিলে যেতে বাধা

নিজস্ব প্রতিনিধি :
চাঁদপুরের কচুয়া সদর দক্ষিণ ইউনিয়নের বদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বিএনপির ইফতার পার্টিতে হামলার ঘটনা ঘটছে। সোমবার সন্ধ্যায় বদরপুরে এ ঘটনাটি ঘটে। হামলাকারীরা বিএনপি ও বিএনপি নেতা এহছানুল হক মিলন বিরোধী শ্লোগান দেয়। হামলাকারীরা জয় বাংলা শ্লোগানও দেয়।

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোগ দেওয়ার কথা ছিল কচুয়া আসনের সাবেক সাংসদ ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ড. আ ন ম এহসানুল হক মিলন এবং তার সহধর্মিনী কেন্দ্রীয় বিএনপির মহিলা নেত্রী নাজমুন নাহার বেবি।

কিন্তু তার গাড়িতে হামলার কারনে তিনি সেখানে যেতে পারেনি। হামলার ঘটনায় কারা জড়িত ? জানতে চাইলে মিলন এই হামলার জন্য কেন্দ্রীয় বিএনপির সদস্য মালয়েশিয়া প্রবাসী মোশারফ হোসেনকে দায়ী করেন।

তিনি বলেন, কচুয়ার আসনের এমপি ড. মহীউদ্দীন খান আলমগীর, কেন্দ্রীয় নেতা ড. সেলিম মাহমুদ ও আওয়ামী লীগ নেতা গোলাম হোসেন, পৌর মেয়র নাজমুল আলম স্বপনসহ উপজেলা যুবলীগ, ছাত্রলীগ কেউই আমার ইফতার মাহফিলে ও গাড়িতে হামলা ও ভাংচুর করেনি। মোশারফ মালয়েশিয়া বসে তার সন্ত্রাসী বাহিনী দিয়ে আমার এই ইফতার মাহফিলে ও গাড়িতে হামলা ও ভাংচুর চালায়। এ হামলার ঘটনা ও আমার গাড়ি ভাংচুর করার জন্য তাকে জবাব দিতে হবে।

এ ব্যাপারে জানতে চাইলে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন জানান, বিএনপির গ্রুপিং এর কারণে এ হামলার ঘটনা ঘটে। আমি খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে মিলনকে উদ্ধার করে তাঁর গাড়িতে তোলে দেই।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।