চাঁদপুরে সোমবার ৫৭জনের করোনা পজেটিভ : উপসর্গে মৃত ২

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে আরো ৫৭জনের করোনা শনাক্ত হয়েছে। এ দিন সংগৃহীত মোট নমুনার সংখ্যা ছিল ৩৬৯টি। নমুনা অনুপাতে আক্রান্ত শনাক্তের হার ১৫.৪৪%। চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, সোমবার দিনভর এসব নমুনা সংগৃহীত হয়। রাতে রিপোর্ট পাওয়া গেছে। তবে এদিন করোনায় আক্রান্ত কেউ মারা যায়নি।

সূত্র জানায়, নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর উপজেলার ১৮জন, হাজীগঞ্জের ১২জন, ফরিদগঞ্জের ২জন, শাহরাস্তির ৫জন, মতলব দক্ষিণের ৫জন, কচুয়ার ৭জন, মতলব উত্তরের ২জন ও হাইমচরের ৬জন রয়েছেন।

একই দিনে ১৭৪জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৯২জন, ফরিদগঞ্জের ১২জন, হাজীগঞ্জের ২৭জন, মতলব দক্ষিণের ২৮জন, কচুয়ার ১জন, হাইমচরের ৪জন, শাহরাস্তির ১০জন।

নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৪১৩৭জন। এর মধ্যে মৃতের সংখ্যা ২২৩জন। এ পর্যন্ত সুস্থ ঘোষণা করা হয়েছে ১২৪৮২জনকে। বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ১৪৩২জন। এর মধ্যে হাসপাতালে ভর্তি আছেন ৪৮জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন।

এদিকে সোমবার চাঁদপুর সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে ২জনের মৃত্যু হয়েছে। তারা উভয়ে করোনার উপসর্গে ভুগছিলেন। এরা হলেন মতলব উত্তরের হাজীপুর এলাকার ফাতেমা (৮০) ও শাহরাস্তির চিতোষী এলাকার আঃ হামিদ (৭২)।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।