চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু : আহত ১

শিমুল হাছান :
চাঁদপুরের ফরিদগঞ্জে অটোরিক্সার বেপরোয়া গতিতে চলাচলে আরোহী মো. আকাশ (১২) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। অটোরিক্সা চালক রাহাত (১৬) গুরুতর আহত হয়েছে। দুর্ঘটনার সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানার এসআই বরকত উল্ল্যা ঘটনাস্থল থেকে অটোরিক্সাটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মঙ্গলবার সকালে উপজেলার গোবিন্দপুর দক্ষিন ইউনিয়নের হাসা এলাকায় এ ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনায় নিহত আকাশ ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর উত্তর (৯নং) ইউনিয়নের চর বাঘল গ্রামের সুমন মিয়ার ছেলে। স্থানীয়রা জানায়, আকাশ ও রাহাত সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই।

সরেজমিনে গিয়ে জানা যায়, ওই দিন সকালে একই এলাকার সানাউল্যার ছেলে রাহাত (১৬) নিজে ব্যাটারিচালিত অটোরিক্সা চালিয়ে যাত্রী নিয়ে নয়ারহাট এলাকা থেকে আইলের রাস্তার উদ্দেশ্যে যাত্রী নিয়ে রওনা দেয়। তার অটোরিক্সায় যাত্রী হিসেবে আকাশ ছিল, হাঁসা এলাকায় গেলে অটোরিক্সার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি আম গাছের সাথে ধাক্কা লেগে অটোরিক্সাসহ রাস্তার পাশে পড়ে যায়। এ সময় স্থানীয়রা আকাশ ও রাহাতকে গুরুত্বর আহবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আকাশকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার মোহাম্মদ শহীদ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বিষয়টি আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।