চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলের করুণ মৃত্যু

শরীফুল ইসলাম :
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় বাবা ছেলের মৃত্যু হয়েছে। শুক্রবার (৪ মার্চ) রাতে বলাখাল বাজারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতরা বি-বাড়িয়া জেলার নাছিরনগর উপজেলার শ্রীপুর গ্রামের বাসিন্দা জিল্লুর রহমান ও তার ৮ বছরের ছেলে বায়জিত।

বাজারের ব্যবসায়ীরা জানান,জিল্লুর রহমানের আরেক ছেলে জুবায়ের। সে দুই বছর ধরে হাজীগঞ্জের বলাখাল বাজারে একটি প্লাস্টিকের দোকানে চাকরি করেন। সেই দোকানটি নিজের নামে কিনে উদ্বোধন করেন শুক্রবার সন্ধ্যায়। দোকান উদ্বোধন করতে প্রথমবারের মতো হাজীগঞ্জে আসা জিল্লুর রহমানের। সাথে আসেন শিশু বায়জিত। মিস্টি বিলাতেই ঘটে এই দুর্ঘটনা। দুর্ঘটনাস্থলে মারা যান শিশু বায়জিত। তার বাবা জিল্লুর রহমানকে স্থানীয়রা হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

বড় ছেলে জুবায়ের বলেন, মদিনা প্লাস্টিকের দোকান উদ্বোধন শেষে পাশের দোকানদারকে মিলাদের তাবারক দিতে গিয়ে এই দুর্ঘটনার শিকার হন বাবা আর ছোট ভাইটা। এদিকে সড়ক দুর্ঘটনার পর ঘন্টাব্যাপী সড়কে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাজেদুল করিম জোয়ার্দার দমকল বাহিনী নিয়ে ঘটনাস্থল থেকে শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

হাজীগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা ইব্রাহিম খলিল বলেন, পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছে। মরদেহ থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।