চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

শরীফুল ইসলাম :
চাঁদপুর সদর উপজেলার ঘোষেরহাট এলাকায় বোগদাদ পরিবহনের একটি বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে হাজীগঞ্জ উপজেলার দ্বাদশ গ্রাম ইউনিয়নের তোফায়েল (৩২) মারা গেছেন। আহত হয়েছেন ওই মোটরসাইকেলে থাকা হাসান ও সোহাগ নামে আরো দুই আরোহী। তারাও হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

মঙ্গলবার রাতে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ঘোষেরহাট নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত তোফায়েল হাজীগঞ্জ উপজেলার দ্বাদশ গ্রাম ইউনিয়নের ইউনুছ মুন্সীর ছেলে। নিহত যুবকের মরদেহ চাঁদপুর মডেল থানায় আনা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই মোটরসাইকেলে ৩জন আরোহী ছিল। এর মধ্যে নিহত তোফায়েল ছিল মাঝখানে। বাসের সাথে সংঘর্ষের পরে তোফায়েল বাসের সাথে ধাক্কা লেগে মাথায় মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়। সেখানেই তার মৃত্যু হয়। মোটরবাইকের সামনের ও পিছনের হাসান ও সোহাগ আহত হন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে যান।

চাঁদপুর মডেল থানার ওসি মো. নাসিম উদ্দিন জানান, নিহত যুবকের মরদেহ ময়নাতদন্ত ছাড়া নেয়ার জন্য পরিবারের পক্ষ থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের (এডিএম) কাছে আবেদন করা হয়েছে। আবেদন মঞ্জুর হলে নিহতের পবিরারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন