চাঁদপুরে ১৪ কেজি গাঁজাসহ মাদক বিক্রেতাকে আটক

নিজস্ব প্রতিনিধি :
চাঁদপুরের মতলব উত্তর থানায় এলাকায় অভিযান চালিয়ে ১৪ কেজি গাঁজাসহ বিল্লাল হোসেন নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে মোহনপুর নৌ-পুলিশ। আটককৃত মাদক বিক্রেতার নাম মো. বিল্লাল হোসেন (২৫)। সে কুমিল্লা কোতয়ালী থানার বশন্তপুর গ্রামের আলী আকবরের ছেলে। শুক্রবার বিকেলে মতলব উত্তর উপজেলার মোহনপুর লঞ্চঘাট থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে উপজেলার মোহনপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মনিরুজ্জামানের নেতৃত্বে এসআই বাবুল, এএসআই মাইনুল হাসানসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ১৪ কেজি গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়।

মোহনপুর ফাঁড়ি থানার ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. মনিরুজ্জামান বলেন, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায় মাদক বিক্রেতা চাঁদপুর থেকে লঞ্চযোগে গাঁজা নিয়ে মতলবের মোহনপুর লঞ্চঘাটে নামে। সে এ সময় একটি কাপড়ের ব্যাগে ১৪ কেজি গাঁজাসহ লঞ্চঘাটে অবস্থান করছিলেন। সে হয়তা এ সময় কাউকে খুঁজছিলেন। সে একটি কাপড়েরর ব্যাগে করে মাদক নিয়ে মাদক বিক্রির জন্য নারায়নগঞ্জ যাওয়ার কথা। পরে গোপন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ১৪ কেজি গাঁজাসহ তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে নৌ-পুলিশ ফাঁড়ি থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন