চাঁদপুরে ২৪জনের করোনা পজেটিভ : মৃত ১

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে আরো ২৪জনের করোনা শনাক্ত হয়েছে। এ দিন সংগৃহীত মোট নমুনার সংখ্যা ছিল ২৩১টি। নমুনা অনুপাতে আক্রান্ত শনাক্তের হার ১০.৩৮%। চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, বুধবার দিনভর এসব নমুনা সংগৃহীত হয়। রাতে রিপোর্ট পাওয়া গেছে।

সূত্র জানায়, নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর উপজেলার ১০জন, হাজীগঞ্জের ৩জন, মতলব উত্তরের ৪জন, শাহরাস্তির ৩জন, মতলব দক্ষিণের ১জন, কচুয়ার ১জন ও ফরিদগঞ্জের ২জন রয়েছেন। একই দিনে ৩৮জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ১৭জন, ফরিদগঞ্জের ৩জন, কচুয়ার ৩জন, হাজীগঞ্জের ৫জন, শাহরাস্তির ৭জন ও মতলব দক্ষিণের ৩জন।

নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৪৬৪৩জন। এর মধ্যে মৃতের সংখ্যা ২৩৪জন। এ পর্যন্ত সুস্থ ঘোষণা করা হয়েছে ১৪১৫১জনকে। বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ২৫৮জন। এর মধ্যে হাসপাতালে ভর্তি আছেন ২৪জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন।

এদিকে চাঁদপুর সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে নুরুন্নাহার (৬০) নামের একজন বুধবার সকাল ৮টা ৪০ মিনিটের দিকে মারা গেছেন। তার বাড়ি ফরিদগঞ্জের চান্দ্রাবাজার এলাকার দেইচর গ্রামে। তিনি করোনার উপসর্গে ভুগছিলেন।

শেয়ার করুন

মন্তব্য করুন