চাঁদপুরে ২ ভাইয়ের মৃত্যু : বজ্রপাত ও স্ট্রোকের দাবি!

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের ফরিদগঞ্জে বজ্রপাত ও স্ট্রোকে ২ ভাইয়ের মৃত্যুর খবর পাওয়া গেছে। বুধবার সকালে উপজেলার উত্তর কাচিয়ারা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তবে তাদের মৃত্যুর কারণ নিশ্চিত হতে পারেনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। তাই ময়নাতদন্তের জন্য পুলিশের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

নিহতরা হলেন- রুবেল হোসেন (২৬) ও সোহেল হোসেন (২৪)। তারা সহোদর। ঘটনার পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন। পরিবারের ২ সদস্যকে একযোগে হারিয়ে পুরো পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. মোজাম্মেল মুঠোফোনে চাঁদপুর প্রবাহকে জানান, বুধবার সকাল পৌনে ৯টায় দিকে রুবেল ও সোহেলকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। রোগীর সাথে আসা লোকজন প্রত্যক্ষদর্শীদের বরাতে আমাদের জানিয়েছে, রুবেল বজ্রপাতে মারা যাওয়ার পর খবর পেয়ে সোহেল ঘটনাস্থলে গেলে স্ট্রোক করে ঘটনাস্থলে তারও মৃত্যু হয়।

তিনি আরো বলেন, ২জনই যুবক হওয়ায় প্রাথমিকভাবে তাদের মৃত্যুর কারণ আমরা নিশ্চিত হতে পারিনি। তাদের শরীরে কোনো সিমটন (চিহ্ন) আমরা দেখতে পাইনি। মৃত্যুর কারণ নিশ্চিত হওয়ার জন্য মোস্টমর্টেম লাগবে। তাই আমরা তাদের মরদেহ থানা পুলিশের কাছে হস্তান্তর করেছি। পুলিশ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে ২জনের মরদেহের ময়নাতদন্ত করবে। এরপর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

শেয়ার করুন

মন্তব্য করুন