চাঁদপুরে ৫ কেজি গাঁজাসহ ৪ নারী মাদকব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের মতলব উত্তর থানা পুলিশের নিয়মিত মাদকবিরোধী অভিযানে ৫ কেজি গাঁজা ও গাঁজা পরিমাপের ডিজিটাল মেশিনসহ ৪ নারীকে গ্রেফতার করা হয়েছে। রোববার রাত পৌনে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ছোঙ্গারচর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামালের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাসুদ, এসআই মো. আবু বকর ও সঙ্গীয় ফোর্স।

চাঁদপুর জেলা পুলিশের মিডিয়া সেল থেকে জানানো হয়, রোববার দিবাগত রাত ১১টা ৪০ মিনিটের দিকে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ জনাব মুহাম্মদ শাহজাহান কামালের নেতৃত্বে ও সার্বিক তত্ত্বাবধানে এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাসুদের তদারকীতে মতলব উত্তর থানায় কর্মরত এসআই মোঃ আবু বক্বর ভূইয়া সঙ্গীয় অফিসার ও ফোর্সদের সহযোগিতায় অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে মতলব উত্তর থানাধীন ছেঙ্গারচর পৌরসভাস্থ ১ নম্বর ওয়ার্ডের বালুচর ফটিক মিয়া টিনসেড বাড়ির উত্তর পাশের শেডের ২নং কক্ষে রুবেল মিয়ার ভাড়াটিয়া বাসা হতে মাদকব্যবসায়ী মরিয়ম (২২), আফিয়া আক্তার (৫০), রহিমা বেগম (৩৬), শানু (৩৫) কে আটক করেন। আটককৃত আসামীদের হেফাজত হতে ৫ কেজি গাঁজা ও গাঁজা পরিমাপের ডিজিটাল মেশিন উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

আটককৃত আসামীদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা করা হয়েছে এবং সোমবার সকালে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।