চাঁদপুরে ৬জনের করোনা শনাক্ত : সুস্থ ৫জন

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে বুধবার আরো ৬জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ১জন ও মতলব দক্ষিণের ৫জন রয়েছেন। একই দিনে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে ৫জনকে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৩জন, ফরিদগঞ্জের ১জন ও মতলব উত্তরের ১জন।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৫৮০জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৮১জন। সুস্থ হয়েছেন ২৪৩৯জন। বর্তমানে চিকিৎসাধীন ৬০জন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে। সূত্র জানায়, বুধবার (৯ ডিসেম্বর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে ৩৬টি রিপোর্ট আসে। এর মধ্যে ৬টি করোনা পজেটিভ। বাকী ৩০টি করোনা নেগেটিভ। বর্তমানে জেলায় আইসোলেশন ভর্তিকৃত রোগীর সংখ্যা ৬জন।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৫৮০জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১০৮৯জন, ফরিদগঞ্জে ২৮৯জন, মতলব দক্ষিণে ২৮৫জন, শাহরাস্তিতে ২৪১জন, হাজীগঞ্জে ২২০জন, মতলব উত্তরে ২০০জন, হাইমচরে ১৬৮জন ও কচুয়ায় ৮৮জন।

করোনায় জেলায় মোট ৮‌১জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২৪জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১২জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন