চাঁদপুর-কুমিল্লা সড়কে পৃথক দুর্ঘটনায় ২জন নিহত

চাঁদপুর প্রতিনিধি :
চাঁদপুর-কুমিল্লা সড়কের পৃথক স্থানে পৃৃথক দুর্ঘটনায় ২জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে হাজীগঞ্জের বাকিলা সংলগ্ন গোগরা এলাকায় বোগদাদ বাস চাপার শিশু ইভা (৩) নিহত হয়েছে। এরপর স্থানীয়রা সেখানে সড়ক অবরোধ করে রাখে। নিহত ইভা হাজীগঞ্জ উপজেলার গোগরা গ্রামে তালতলা বাড়ির সিএনজিচালক মুরাদের মেয়ে।

অন্যদিকে লাকসাম এলাকায় পিকআপের চাপা বিস্ফোরিত হয়ে শাহরাস্তির টামটা এলাকার হেলাল উদ্দিন (৫০) নামের এক ব্যক্তি ঘটনাস্থলেই মারা গেছেন।

নিহত হেলাল উদ্দিন (৫০) শাহরাস্তি উপজেলার টামটা গ্রামের মুক্তিযাদ্ধা মরহুম মো. আইউব আলীর ছেলে। বৃহস্পতিবার (৫ মে) ভোর সাড়ে ৫টার দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে লাকসাম উপজেলার উত্তরদা ইউনিয়নের চন্দনা বাজারের দক্ষিণে এই দুর্ঘটনা ঘটেছে।

স্থানীয় এলাকবাসী, প্রত্যক্ষদর্শী এবং লাকসাম থানা পুলিশ সূত্রে জানা গেছে, পেট্টেবাংলার একটি পিকআপ ( নং- ঢাকা মেট্টো-ঠ ১৩-৫৬০০) নোয়াখালীর বেগমগঞ্জ থেকে চাঁদপুরের শাহরাস্তি যাচ্ছিল। পথিমধ্যে চন্দনা বাজারের কাছাকাছি এলে বিকট শব্দে গাড়ির একটি চাকার বিষ্ফোরণ ঘটে। ওই সময় গাড়িটি ছিটকে সড়কের পাশে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই একজন মারা যান।

লাকসাম উপজেলার আজগরা ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের মো. আতিকুর রহমান জানান, নিহত ওই ব্যক্তির তার আত্মীয়। তিনি পেট্টোবাংলার নোয়াখালীর বেগমগঞ্জে চাকুরি করতেন। সেখান থেকে বাড়ি যাওয়ার পথে এই দুর্ঘটনায় মারা যান।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।