চাঁদপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ

শাওন পাটওয়ারী :
পরপর ৪ বার চাঁদপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আবদুর রশিদ। তিনি ছাড়াও বিভিন্ন ক্যাটাগরিতে চাঁদপুর সদর মডেল থানার আরও ৪জন পুরস্কৃত হন।

মঙ্গলবার সকালে পুলিশ লাইনস এ অনুষ্ঠিত জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মিলন মাহমুদ, বিপিএম- বার এ ঘোষণা দেন। পরে তিনি ওসি মুহাম্মদ আবদুর রশিদের হাতে পুরস্কার হিসেবে সম্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসিফ মহীউদ্দীন, হাজীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

জানা যায়, মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিলসহ বিভিন্ন ক্যাটাগরীতে মার্চ/২১ মাস থেকে জুন/২১ মাস পর্যন্ত পরপর ৪ বার চাঁদপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আবদুর রশিদ।

এছাড়া চাঁদপুর সদর মডেল থানার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শন (তদন্ত) সুজন কান্তি বড়ুয়া এবং ক্লুলেস মামলার রহস্য উদ্ঘাটনের জন্য পুরস্কৃত হলেন চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শন (ইন্টেলিজন্স) এনামুল হক চৌধুরী। বিভিন্ন ক্যাটাগরীতে পুরস্কৃত হলেন এসআই রাশেদুদজ্জামান ও এএসআই মোঃ শহীদুল্লাহ।

এদিকে এই সম্মাননা স্মারক টানা ৪র্থ বারের মতো গ্রহণের পর ওসি মুহাম্মদ আবদুর রশিদ সবার কাছে নিজের জন্য দোয়া চান এবং পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা জানান।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।