চাঁদপুর জেলা আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা

শাওন পাটওয়ারী :
পদযাত্রার নামে সারাদেশে বিএনপি-জামাত ও তাদের মিত্রদের অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে জেলা আওয়ামী লীগের উদ্যোগে গতকাল মঙ্গলবার বিকেলে দলীয় কার্যালয়ের সামনে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। আলোচনা সভার পর জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে উন্নয়নের শোভাযাত্রা বের করা হয়।

উন্নয়ন শোভাযাত্রার পূর্বে শান্তি সমাবেশে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম দুলাল পাটওয়ারী রাখেন। তিনি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে তাঁরই সুযোগ্য কন্যা গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, শারীরিক অসুস্থতার জন্য চিকিৎসা ও অস্বচ্ছল ব্যক্তিদের অনুদান, অসহায় মানুষ বাসস্থানের জন্য ঘর, জমি পাচ্ছে। শিক্ষার্থীর শিক্ষাবৃত্তি পাচ্ছে। রাস্তা- ঘাটের উন্নয়ন, কালভার্টসহ দেশের বিভিন্ন জেলার যান চলাচলের যোগাযোগ ব্যবস্থা, নতুন নতুন রেললাইন ও শহরের যানযট নিরসনে মেট্রোরেল চালু করা হয়েছে। কিন্তু পদযাত্রা নামে বিএনপি-জামাত ও তাদের দোসররা শেখ হাসিনার সরকারের উন্নয়নকে নসাৎ করতে, দেশে নৈরাজ্য সৃষ্টি করতে রাস্তা নেমেছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমরা ঐক্যবদ্ধ হয়ে আমরা চাঁদপুরের মানুষকে সাথে নিয়ে এর প্রতিরোধ করতে হবে।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সন্তোষ দাসের সভাপতিত্বে ও শ্রম বিষয়ক সম্পাদক মোঃ নুরুল ইসলাম মিয়াজীর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইন্জিনিয়ার আঃ রব ভূঁইয়া, সহ-সভাপতি আবদুর রশিদ সর্দার, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট বিনয় ভূষণ মজুমদার, পৌর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মঞ্জুর আহমেদ মঞ্জু, কৃষি বিষয়ক সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া, জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মোঃ মিজানুর রহমান কালু ভূঁইয়া, জেলা শ্রমিক লীগের সভাপতি মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক ওহিদুল ইসলাম, মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আঃ মালেক দেওয়ান, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আহবায়ক মোহাম্মদ আলী, মহিলা আওয়ামী লীগ নেত্রী রেনু বেগম, পান্না বেগম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুমন মজুমদার প্রমুখ।

শেয়ার করুন