চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন আজ : ১৫ পদের প্রার্থী ১৭জন

নিজস্ব প্রতিবেদক :
আজ সোমবার চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। ২৭টি পদের বিপরীতে নির্বাচনে অংশ নিয়েছেন ২৯জন প্রার্থী। এর মধ্যে সাধারণ সম্পাদক পদে ২জন এবং ১৪টি সাধারণ সদস্য পদের বিপরীতে ১৫জন প্রার্থী নির্বাচন করবেন। অন্য প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে অংশ নেয়া প্রার্থীরা হলেন : সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু ও শফিউল আজম রাজন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি পদে নাছির উদ্দিন আহমেদ, আবু নঈম দুলাল পাটোয়ারী, জাওয়াদুর রহিম (জে আর ওয়াদুদ টিপু) ও জাহিদুল ইসলাম রোমান, সহকারী সাধারণ সম্পাদক পদে তাফাজ্জল হোসেন (এসডু) পাটওয়ারী, যুগ্ম সম্পাদক পদে আবুল কাশেম আখন্দ ও সালাউদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ পদে আবু নাছের পাটওয়ারী, সংরক্ষিত মহিলা সদস্য পদে মাসুদা নূর খান ও শিপ্রা দাস, উপজেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি পদে তপন চন্দ ও মো. নুরনবী নোমান।

সাধারণ সদস্য পদের প্রার্থীরা হলেন : জিল্লুর রহমান জুয়েল, মোহাম্মদ আলী জিন্নাহ, ওমর পাটোয়ারী, আবু পাটোয়ারী, তমাল ঘোষ, ফেরদৌস মোরশেদ জুয়েল, মনোয়ার চৌধুরী, মিজানুর রহমান খান, আ: মোতালেব শেখ, মোশাররফ হোসেন পাটোয়ারী, শরীফ মো: আশরাফুল হক, শাহির পাটোয়ারী, সুভাষ চন্দ্র রায়, সেলিম আকবর ও হেলাল হোসেন। ১৪টি সদস্য পদে ১৫জন প্রার্থী হওয়ায় এই পদেও ভোটাভুটি হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)