চাঁদপুর পৌর নির্বাচন : মেয়র পদে বিএনপির ফরম বিতরণ শুরু আজ

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর পৌরসভার নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী মনোনয়নের লক্ষ্যে আজ রোববার থেকে মনোনয়ন প্রত্যাশীদের মাঝে দলীয় মনোনয়ন ফরম বিতরণ করা হবে। আগামীকাল সোমবার পর্যন্ত ফরম বিতরণ করা হবে। ফরম জমা নেওয়া হবে মঙ্গলবার। এরপর সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

তবে এই নির্বাচনে অংশগ্রহণের ব্যাপারে চাঁদপুর শহর ও জেলা বিএনপির প্রস্তাবনার বিষয়ে রোববার দুপুর পর্যন্ত চূড়ান্ত সিদ্ধান্ত জানায়নি কেন্দ্রীয় কমিটি। জেলা বিএনপি সূত্রে জানা গেছে, নির্বাচনে অংশগ্রহণের সম্ভাবনা মাথায় রেখে দলীয় মনোনয়ন ফরম বিতরণ শুরু করা হচ্ছে আজ।

অবশ্য শনিবার রাতে জেলা বিএনপির এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়- আগামী ১০ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে। নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন ইচ্ছুদের দলীয় কার্যালয়ে এসে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করার জন্য অনুরোধ জানানো হচ্ছে। আগ্রহী প্রার্থীগণ ৬ ও ৭ সেপ্টেম্বর বিকাল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ করতে পারবেন।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো বলা হয়- মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ তারিখ ৮ সেপ্টেম্বর বিকাল ৫টা থেকে রাত ৮টা। জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু ও যুগ্ম আহ্বায়ক মুনির চৌধুরী মনোনয়ন ফরম বিতরণ ও জমা নিবেন। ফরম সংগ্রহ করতে অবশ্যই আপনার ২ কপি পাসপোর্ট সাইজ রঙিন ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি ও ভোটার ক্রমিক নং সাথে নিয়ে আসতে হবে। চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু স্বাক্ষরিত এক পত্রে এসব তথ্য জানানো হয়।।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)