চাঁদপুর মডেল থানার কিশোরগ্যাং বিরোধী বিশেষ অভিযান অব্যাহত

সন্ধ্যার পর পাড়া-মহল্লার রাস্তায় শিক্ষার্থী পেলেই ব্যবস্থা : ওসি নাসিম উদ্দিন

শাওন পাটওয়ারী :
চাঁদপুর মডেল থানা পুলিশের উদ্যোগে কিশোরগ্যাং অপরাধ প্রতিরোধ ও মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। সোমবার (৯ নভেম্বর) বিকেল থেকে রাত ৯টা পর্যন্ত তৃতীয় দিনের মতো চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসিম উদ্দিনের নেতৃত্বে মডেল থানা পুলিশ কয়েকটি দলে বিভক্ত হয়ে এই অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসিম উদ্দিন নেতৃত্বে শহরের শপথ চত্বর থেকে অভিযান শুরু হয়ে কোড়ালিয়া রোড, সব্দার খা বাড়ি রোড, মমিনপাড়া, মোল্লা বাড়ি বালুর মাঠ, প্রফেসরপাড়া, নাজিরপাড়া, রামকৃষ্ণ আশ্রম এলাকায় শেষ হয়।

অভিযানকালে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসিম উদ্দিন পাড়া-মহল্লার বিভিন্ন দোকানীকে সতর্ক করে দিয়ে বলেন, সন্ধ্যার পরে কোনো দোকানের সামনে যেন কোন ধরনের শিক্ষার্থী আড্ডা না দেয়। সেই বিষয়ে দোকানদারকে সর্তক করে দেয়া হয়।

এছাড়া ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসিম উদ্দিন মাদক ও কিশোরগ্যাং বিষয়ে কোনো ধরনের অপরাধ সংঘটিত হওয়ার লক্ষণ দেখামাত্র চাঁদপুর মডেল থানা পুলিশকে জানানোর নির্দেশনা দিয়ে আসেন।

তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, চাঁদপুর সদর মডেল থানায় আমার কর্মকালে এ শহরে কিশোর-কিশোরীদের দ্বারা গঠিত গ্যাং কালচারের কোনো বাহিনী সংগঠিত হতে দেয়া যাবে না। একইভাবে মাদকের সাথেও আমাদের কোনো আপোস নেই।

তিনি উল্লেখিত বিষয়ে অভিভাবকদের সর্তক থাকার আহবান জানান। পাশাপাশি সন্তানের বিষয়ে সর্তক নজর রাখার নির্দেশনা দেন। সন্ধ্যার পর পাড়া-মহল্লার রাস্তায় কোনো শিক্ষার্থী পেলেই ব্যবস্থা নেয়া হবে জানান তিনি।

এ অভিযানকালে উপস্থিত ছিলেন চাঁদপুর মডেল থানার ওসি (তদন্ত) হারুনুর রশীদ, ওসি ইন্টিলিজেন্স মনির আহম্মেদ, পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলমসহ সঙ্গীয় ফোস।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।