চাঁদপুর শহরের খাল থেকে নেশাগ্রস্ত যুবকের লাশ উদ্ধার

শরীফুল ইসলাম :
চাঁদপুর শহরের এস বি খাল থেকে এক নেশাগ্রস্ত যুবকের লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। রোববার সকালে স্থানীয়রা লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্হল থেকে যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

চাঁদপুর কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন এস বি খালে কালো প্যান্ট ও লাল রং এর গেন্জি পরিহিত যুবকটির মরদেহ রোববার সকালে স্থানীয় জনগণ দেখতে পায়। প্রথমে লাশটি অজ্ঞাত মনে হলেও পরবর্তীতে তার পরিচয় পাওয়া যায়।

মৃত যুবকের নাম মোঃ ইউসুফ বেপারী ওরফে খোকা (২৫)। তার পিতার নাম মোঃ তাজুল ইসলাম বেপারী। গ্রামের বাড়ি শাহরাস্তি উপজেলার দোপল্লা গ্রামে। ইউসুফ বেপারী তার স্ত্রী শাহিনুর আক্তার (২২)সহ চাঁদপুর শহরের ৫নং ঘাট এলাকায় বাসা ভাড়া করে বসবাস করতো।

মাত্র ৩ মাস আগে সে শাহিনুরকে বিয়ে করেছিল। ইউসুফ বেপারী ভাঙ্গারী বিক্রি করতো। সে সময় থেকে বিভিন্ন ধরনের নেশা করতো। প্রায়’ই সে উল্লেখিত খালের ব্রিজের নিচে নেশা করতো বলে স্থানীয়রা জানায়।

এ ব্যাপারে মৃতের স্ত্রী শাহিনুর আক্তার চাঁদপুর মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা করেছে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসিম উদ্দীন জানান, খোকা শহরে ভাসমান। শহরের বিভিন্ন এলাকায় বিভিন্ন সময়ে রাত্রিযাপন করতো সে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ছেলেটি জুতার ঘাম খেয়ে বিষক্রিয়ায় মারা গেছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।