চাঁদপুর শহরের ট্রাক রোডে করোনার উপসর্গে বৃদ্ধের মৃত্যু

আবদুস সালাম আজাদ জুয়েল :
চাঁদপুর শহরে করোনার উপসর্গ (জ্বর, কাশি) নিয়ে আরো এক বৃদ্ধ মারা গেছেন। শুক্রবার (২৯ মে) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে শহরের নিউ ট্রাক রোডে বটতলা এলাকার কাজী অফিস সংলগ্ন চারতলা ভবনে তিনি মারা যান। মৃতের নাম মোঃ আবুল খায়ের। বয়স আনুমানিক ৫৫ বছর।

পারিবারিক সূত্রে জানা যায়, আবুল খায়ের গত ৫ দিন ধরে জ্বর ও প্রচন্ড কাশিতে ভুগছিলেন। শুক্রবার রাতে তার শ্বাসকষ্ট দেখা দেয়। রাত সাড়ে ১০টার দিকে নিজ বাসায় তিনি মারা যান। তার গ্রামের বাড়ি সদর উপজেলার পশ্চিম মৈশাদী এলাকায়। তিনি এখানে বাড়ি নির্মাণ করে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলেন।

প্রতিবেশীদের সূত্রে জানা যায়, আবুল খায়ের মিজি গত কয়েকদিন ধরে জ্বর, সর্দি, কাশি ও গলা ব্যাথাসহ করোনার নানা উপসর্গ নিয়ে ডা. সালেহ আহমেদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার রাতে তিনি মারা যান।

চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিন বলেন, মৃত্যুর খবর আমি শুনেছি। যদিও অনেক রাত তারপরও আমরা চেষ্টা করছি তার নমুনা সংগ্রহ করতে। তাছাড়া তাকে বিশেষ ব্যবস্থায় দাফন করা হবে।

চাঁদপুর শহরের করোনা বিষয়ক স্বেচ্ছাসেবী সংগঠন কিউআরসি’র টিম লিডার নাজমুল হাসান বাঁধন রাতে চাঁদপুর প্রবাহকে জানান, মৃত ব্যক্তির মরদেহ তার বাসার দ্বিতীয় তলা থেকে কিউআরসি স্বেচ্ছাসেবকদের মাধ্যমে বাসার সামনের রাস্তায় ফ্রিজিং অ্যাম্বুলেন্স এনে রাখা হয়।

শেয়ার করুন

মন্তব্য করুন