চাঁদপুর শহরের দর্জিঘাটে করোনার উপসর্গ নিয়ে নারীর মৃত্যু : দাফনে কিউআরসি

কবির হোসেন মিজি :
চাঁদপুর শহরের ১২নং ওয়ার্ডস্থ দর্জিঘাট এলাকায় করোনার উপসর্গ নিয়ে ৪৫ বছর বয়সী এক নারী মৃত্যুবরণ করেছেন। ওই নারী গত এক সপ্তাহের বেশি সময় ধরে জ্বর, সর্দি, কাশিজনিত রোগে অসুস্থ ছিলেন। ২৯ মে (শুক্রবার) বেলা সাড়ে ১১টার দিকে তিনি তার নিজ বাড়িতে মারা যান।

তার মৃত্যুর খবর শুনে স্থানীয় কাউন্সিলর হাবিবুর রহমান দর্জি বিষয়টি চাঁদপুর সিভিল সার্জনকে অবগত করেন। পরে স্বাস্থ্য বিভাগের লোকজন গিয়ে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করেন।

করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া নারীর দাফন-কাফনে তেমন কোন লোকজন এগিয়ে না আসায় চাঁদপুর পৌরসভার মেয়র প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েলের নির্দেশে কিউআরসির টিম লিডার মেহেদী হাসান ও নাজমুল হাসান বাঁধনের নেতৃত্বে কিউআরসির সদস্যরা মৃতের বাড়িতে গিয়ে দাফনকাফন সম্পন্ন করেন।

১২নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর দর্জি জানান, তিনি বেশ কিছুদিন জ্বর, সর্দি, কাশিজনিত রোগে ভুগছিলেন। শুক্রবার বেলা সাড়ে ১১টায় তিনি মারা যান। দেশের বর্তমান পরিস্থিতিতে এমন উপসর্গ নিয়ে মারা যাওয়ায় আমি চাঁদপুর সিভিল সার্জনকে বিষয়টি অবগত করি। পরে স্বাস্থ্য বিভাগের লোকজন এসে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে নিয়ে যায়। বাকিটা রিপোর্ট আসলে বুঝা যাবে।

শেয়ার করুন

মন্তব্য করুন