চাঁদপুর শহরে অবৈধ ২১ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

মোরশেদ আলম :
চাঁদপুর শহরে অবৈধভাবে সংযোগ নিয়ে গ্যাস ব্যবহার ও বিল বকেয়ার কারণে ২১টি সংযোগ বিচ্ছিন্ন করেছে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড। বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের কুমিল্লা ও চাঁদপুর অফিস যৌথ অভিযান চালিয়ে অবৈধভাবে ব্যবহার করা আবাসিক ১৯টি গ্যাস সংযোগ ও বাণিজ্যিক ২টি গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে।

চাঁদপুর বাখরাবাদ গ্যাস অফিস সূত্রে জানা যায়, কুমিল্লা, ফেনী, লাকসাম ও চাঁদপুর অফিরে কর্মকর্তারা যৌথ সাঁড়াশি অভিযান চালিয়ে চাঁদপুর শহরের কোড়ালিযা রোড এলাকার ২৩০টি গ্যাসের সংযোগ পরিদর্শন করে মোট ২১টি অবৈধ গ্যাস সংযোগ ব্যবহার করা অবস্থা থেকে বিচ্ছিন্ন করা হয়।

বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড চাঁদপুর অফিসের ব্যবস্থাপক মো. মাহমুদুজ্জামান জানান, কুমিল্লা অঞ্চলের নির্দেশে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের ডিজিএম (সিকিউরিটি) চাঁদপুরে অবৈধভাবে গ্রাহক কর্তৃক ব্যবহার করা অবস্থা থেকে গ্যাস সংযোগ বিছিন্ন করে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এটি আমাদের একটি রুটিন অভিযান। আজ (রোববার) কোড়ালিয়ার ২৩০টি গ্যাস সংযোগ পরিদর্শন শেষে অবৈধভাবে ব্যবহার করা আবাসিক ১৯টি গ্যাস সংযোগ ও বাণিজ্যিক ২টি গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এ অভিযান মাসব্যাপী চাঁদপুরের ৪টি উপজেলায় পর্যায়ক্রমে করা হবে।

তিনি আরো বলেন, অভিযান চলাকালে গ্রাহকরা যেন গ্যাস বিলের বই বাসায় রাখে। অভিযানের সময় গ্যাস বিল বই দেখাত হবে। এ অভিযান চলমান থাকবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।