চাঁদপুর সদরের করোনা ওয়ার্ডে ৪জনের মৃত্যু : শাহরাস্তি মৃত ২

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আরো ৪জনের মৃত্যু হয়েছে। এছাড়া শাহরাস্তিতে করোনায় আক্রান্ত ২জনের মৃত্যু হয়েছে।

চাঁদপুর সদর হাসপাতাল সূত্রে জানা যায়, চাঁদপুর শহরের রহমতপুর আবাসিক এলাকার জাহানারা (৫০) কে সোমবার বিকেল ৪টার দিকে সদর হাসপাতালে আনা হয়। সন্ধ্যা সোয়া৬টার দিকে তিনি মারা যান। তিনি করোনার উপসর্গে ভুগছিলেন।

কচুয়া উপজেলার ডুমুরিয়া গ্রামের সুফিয়া বেগম (৬০) সোমবার রাত ৭টা ৫০ মিনিটে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে মারা যান। তিনি রোববার রাত পৌনে ১২টায় ভর্তি হয়েছিলেন। তার নমুনা পরীক্ষার রিপোর্ট অপেক্ষমান।

এছাড়া ফরিদগঞ্জের গৃদকালিন্দিয়া এলাকার বদপুর গ্রামের অলিউল্লাহ (৬০) সোমবার রাত ৯টা ২০ মিনিটে চাঁদপুর সদর হাসপাতালে মারা যান। একই দিন বিকেল ৩টা ৪০ মিনিট তিনি ভর্তি হয়েছিলেন। তিনি করোনায় উপসর্গে ভুগছিলেন।

এর আগে রোববার রাত সাড়ে ৯টার দিকে চাঁদপুর শহরের প্রফেসরপাড়া এলাকার বাচ্চু মিয়া (৬৫) চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে মারা যান। তিনি করোনায় আক্রান্ত ছিলেন। গত ২৩ জুলাই রাত পৌনে ১১টার দিকে তিনি সদর হাসপাতালে ভর্তি হন।

এদিকে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রোববার সন্ধ্যা ৭টা ২০ মিনিটের দিকে আমিনুল হক (৭০) নামের একজনের মৃত্যু হয়। তিনি ওইদিন বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। তার বাড়ি শাহরাস্তির খিলা এলাকার পাথৈর গ্রামের বাসিন্দা। তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

অন্যদিকে শাহরাস্তির টামটা দক্ষিণ ইউনিয়নের উয়ারুক এলাকার হাজী আবুল হাশিম (৭০) কে গত ২৪ জুলাই সন্ধ্যা ৭টা ২০ মিনিটের দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে আনার পথেই তার মৃত্যু হয়। তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

শেয়ার করুন

মন্তব্য করুন