চাঁদপুর সেন্ট্রাল রোটারি ক্লাবের পিকনিক ‘রিভারক্রুজ-১’ মেঘনা বিলাস আজ

আজ শুক্রবার দিনব্যাপী রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক-৩২৮২ বাংলাদেশের ৩২ জেলার ১শ’ ৭৮টি ক্লাবের প্রায় ৮শ’ জন ও তাদের পরিবারের অংশগ্রহণে ডিস্ট্রিক্ট পিকনিক রিভার ক্রুজ-১ মেঘনা বিলাস। অনুষ্ঠানের উদ্বোধন করবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।

চাঁদপুর মেঘনা মোলহেডে সকাল ৯টায় আনুষ্ঠানিক উদ্বোধন শেষে রোটারী বন্ধুরা লঞ্চযোগে মোহনপুর পর্যটন কেন্দ্র যাবেন। সেখানে মধ্যাহ্নভোজ ও ঢাকা থেকে আগত শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও সমাপনী অনুষ্ঠান শেষে সন্ধ্যা ছয়টায় চাঁদপুর মোলহেডে এসে অনুষ্ঠান সমাপ্ত হবে।

অনুষ্ঠানের শুরুতে কয়েকজন অসহায় পঙ্গু ব্যক্তিকে সেবামূলক প্রকল্পের আওতায় হুইল চেয়ার বিতরণ করা হবে। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন অনুষ্ঠানের চীফ অ্যাডভাইজার চাঁদপুর পৌরসভার মেয়র ও চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাবের অনারারি রোটারিয়ান অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, রোটারি ডিস্ট্রিক্ট গভর্নর আবু ফয়েজ খান চৌধুরী, ডিস্ট্রিক গভর্নর নমিনি রোটারিয়ান ইঞ্জিনিয়ার মতিউর রহমান, ফাস্ট ডিস্ট্রিক গর্ভনর ইঞ্জিনিয়ার রোটারিয়ান এমএ লতিফ, ফাস্ট ডিস্ট্রিক্ট গভর্নর রোটারিয়ান প্রিন্সিপাল কর্ণেল অবসরপ্রাপ্ত এম আতাউর রহমান পীর, রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮২ নেতৃবৃন্দ ও তাদের পরিবার। অনুষ্ঠানের চেয়ারম্যান রোটারিয়ান শবেবরাত সরকার, এডিশনাল চীপ অ্যাডভাইজার রোটারিয়ান শেখ মনির হোসেন বাবুল।

আয়োজক ক্লাব চাঁদপুর সেন্টাল রোটারি ক্লাবের প্রেসিডেন্ট রোটারিয়ান সাখাওয়াত হোসেন শাকিল বলেন, প্রোগ্রামটি সফল করার লক্ষ্যে গত প্রায় দুই মাসব্যাপী বিভিন্ন ক্লাবের সাথে প্রমোশনাল মিটিং করেছি। এগারোটি উপ-কমিটি গঠন করে আয়োজক ক্লাবের সকল সদস্যদের নিরলস পরিশ্রম করে অনুষ্ঠানটির সকল প্রস্তুতি সম্পন্ন করেছি। অনুষ্ঠানে চাঁদপুর জেলা প্রশাসক এবং পুলিশ সুপার স্বাস্থ্যবিধি মেনে ও নিরাপদে নৌ-ভ্রমণ ও পিকনিক সম্পন্ন করার জন্য প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেছেন। আয়োজক ক্লাব বিশ্বাস করে, এই নৌ পিকনিক এর মাধ্যমে, প্রথম ব্রান্ডিং জেলায় ইলিশের বাড়ি চাঁদপুর পর্যটন শিল্প ও চাঁদপুর জেলার ইমেজ বৃদ্ধি পাবে। ধন্যবাদান্তে রোটারিয়ান শবেবরাত সরকার চেয়ারম্যান প্রোগ্রাম কমিটি। -প্রেস বিজ্ঞপ্তি।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।