চাঁদপুর-হাইমচরে সুজিত রায় নন্দীর ইফতার ও ত্রাণ তৎপরতা অব্যাহত

শেখ হাসিনার নির্দেশ একটি মানুষও যাতে অভুক্ত থেকে কষ্ট না পায় : সুজিত রায় নন্দী

নিজস্ব প্রতিনিধি :
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক, চাঁদপুরের কৃতি সন্তান সুজিত রায় নন্দীর পক্ষে চাঁদপুর ও হাইমচরের বিভিন্ন স্থানে ইফতার সামগ্রীসহ ত্রাণ তৎপরতা অব্যহত রয়েছে।

বিশ্ব ব্যাপি করোনা ভাইরাসের থাবায় ইতিমধ্যে বাংলাদেশও ব্যাপক হারে আক্রান্ত হয়েছে। এর প্রভাবে সরকারি নির্দেশনা অনুযায়ী হোম কোয়ারেন্টাইনে কর্মহীন হয়ে আছেন দেশের অগনিত মানুষ। এই দুর্যোগময় অবস্থার সূচনা থেকেই সাধারণ মানুষের পাশে আছেন চাঁদপুরের মাটি ও মানুষের জননন্দীত নেতা সুজিত রায় নন্দী।

বিগত কয়েক মাস ধরে তার পক্ষে সারা দেশে এান বিতরন কার্যক্রম চলছে।
সোমবার দিনভর বিশিষ্ট আইনজীবী ও শহর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. দেবাশীষ কর মধুর নেতৃত্বে চাঁদপুর শহরের পাল বাজার, ঘোষপাড়া, ওয়ারল্যাস, কোড়ালিয়া ও পুরানবাজার এবং হাইমচরে স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ছাওার গাজীর নেতৃত্বে আলগী বাজার, ঢেলের বাজার, নয়ানী লক্ষীপুরের অসহায় ও মধ্যবিত্তদের মাঝে চাল, ডাল, তেল, লবন, পিয়াজ, আলু, ছোলা, চিড়া, চিনি, সাবান ও হ্যান্ডওয়াসসহ বিভিন্ন ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এ ব্যাপারে সুজিত রায় নন্দী বলেন, বর্তমান করোনা পরিস্হিতিতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সারা বাংলাদেশে কাজ করে যাচ্ছি। করোনা মোকাবেলায় সবাইকে সোচ্চার থাকতে হবে। তিনি বলেন, ঘরে থাকেন নিজে সুস্হ থাকুন, পরিবারের সবাইকে নিরাপদে রাখুন। আমরা সকল শ্রেণির মানুষের কাছে ত্রাণ পাঠিয়ে দেয়ার ব্যবস্হা করছি। বিশেষ করে
অনেক মধ্যবিত্ত পরিবার আছে যারা লজ্জায় কারো কাছে যেতে পারে না, আমরা সবার অগোচরে তাদের হাতেও ত্রাণ দিয়ে আসছি। দেশের এই ক্রান্তিকালে একটি মানুষও না খেয়ে থাকবেনা প্রত্যেকটি পরিবারের কাছে সরকারের প্রতিনিধিরা খাদ্যসামগ্রী উপহার হিসেবে পৌঁছে দিচ্ছে।
এটা শুধু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই তা সম্ভব হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন