ঢাকা পোস্ট হবে বিশ্বাস ও নির্ভরযোগ্য গণমাধ্যম

নিজস্ব প্রতিবেদক :
‘সত্যের সাথে সন্ধি’ এই শ্লোগানকে ধারণ করে সারাদেশের মতো চাঁদপুরেও ঢাকা পোস্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে চাঁদপুর প্রেসক্লাবের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। পরে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে কেককাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

প্রধান অতিথি বলেন, শুরু থেকেই আকর্ষণ সৃষ্টি করেছে ঢাকা পোস্ট। আজ পাঠকদের কাছে উন্মুক্ত হয়েছে এই অনলাইন পোর্টাল। বর্তমান সময়টি অনলাইনের যুগ। মানুষ দ্রুত খবর জানতে চায়। সকল মিডিয়া এখন অনলাইন ভিত্তিক হয়ে গেছে। অনলাইন নিউজপোর্টাল ঢাকা পোস্ট এমন সব খবর প্রকাশ করবে, যার মাধ্যমে মানুষের কাছে বিশ্বাসযোগ্য প্রতিষ্ঠান হিসেবে পরিচিতি পাবে। ‘সত্যের সাথে সন্ধি’ ঢাকা পোস্ট দেশে নয়, সারাবিশ্বে বিশ্বাস ও নির্ভরযোগ্য গণ্যমাধ্যমে পরিণত হোক এটা প্রত্যাশা।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন ও চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রহিম বাদশা। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ঢাকা পোস্টের চাঁদপুর জেলা প্রতিনিধি শরীফুল ইসলাম।

চাঁদপুর মডেল থানার ওসি বলেন, অনলাইন নিউজপোর্টাল ঢাকা পোস্ট যেন সমাজের উন্নয়ন এবং অসঙ্গতি তুলে ধরার আহ্বান করছি। পুলিশের সাথে গণমাধ্যমের একটা সম্পর্ক রয়েছে। সেই সম্পর্ক সত্য সংবাদ পরিবেশন করে আমাদের সার্বিক সহযোহিতা অব্যাহত থাকবে বলে আশা করি। প্রতিযোগিতার এই সময়ে ঢাকা পোস্ট আত্মনির্ভরশীল একটি প্রতিষ্ঠান রূপে সকলের হৃদয়ে জায়গা করে নিবে এটাই প্রত্যাশা।

চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী বলেন, মহিউদ্দিন সরকার। যার হাত ধরে জাগো নিউজ আজ সারাদেশের মধ্যে পরিচিতি পেয়েছে। তিনি আজ নতুন অনলাইন নিউজপোর্টাল ঢাকাপোস্টের দায়িত্ব নিয়েছেন। এ জন্য বলতে পারি, ঢাকা পোস্টও সকল অনলাইন নিউজপোর্টালে মধ্যে শীর্ষস্থান যায়গা করে নিবে। সত্য প্রকাশ, অনুসন্ধানি প্রতিবেদনসহ সকল সংবাদের ফলোআপ প্রকাশ করে পাঠকপ্রিয়তা অর্জন করবে বলে মনে করি।

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শরীফ চৌধুরী, গিয়াসউদ্দিন মিলন, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, এএইচএম আহসান উল্লাহ, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল-ইমরান শোভন, এনটিভির জেলা প্রতিনিধি হাবিব খান, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়শন চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক কে এম মাসুদ, সাবেক সাধারণ সম্পাদক তালহা জুবায়ের।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক আলোকিত চাঁদপুরের সম্পাদক ও প্রকাশক জাকির হোসেন, চাঁদপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম, চাঁদপুর টাইমসের নির্বাহী সম্পাদক দেলোয়ার হোসেন, সহ-সম্পাদক আব্দুল গনি, দৈনিক চাঁদপুর জমিনের বার্তা সম্পাদক মাজহারুল ইসলাম অনিক, জাগো নিউজের জেলা প্রতিনিধি নজরুল ইসলাম আতিক, চাঁদপুর খবরের স্টাফ রিপোর্টার মো. ইব্রাহিম খান, কাউসুল উল আলম রাব্বি, দৈনিক শপথের স্টাফ রিপোর্টার বিল্লাল ঢালী প্রমুখ।

শেয়ার করুন

মন্তব্য করুন