দিপু চৌধুরীর শ্বশুর ও বীনা চৌধুরীর পিতার প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক :
দৈনিক চাঁদপুর প্রবাহের সম্পাদক, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকরী কমিটির অন্যতম সদস্য সাজেদুল হোসেন (দিপু) চৌধুরীর শ্বশুর এবং জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সুবর্ণা চৌধুরী বীনার পিতা পীরজাদা আবুল বশীরের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে গতকাল শনিবার বাদ আসর ঢাকার মালিবাগস্থ মরহুমের বাসায় মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। এতে মরহুমের বন্ধু-বান্ধব, আত্মীয়স্বজন, সহকর্মী, শুভাকাঙ্খী, শুভানুধ্যায়ী ও পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন। তারা মরহুমের রুহের মাগফিরাত কামনায় মহান আল্লাহ’র দরবারে দোয়া করেন।

পীরজাদা আবুল বশীর বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রমের বেয়াই।

২০২১ সালের ৩০ জুলাই সন্ধ্যা সোয়া ৭টার দিকে ঢাকার ধানমন্ডিস্থ ল্যাবএইড হাসপাতালে তিনি মারা যান। তিনি দীর্ঘদিন ধরে দূরারোগ্য রোগে ভুগছিলেন। পীরজাদা আবুল বশীরের বাড়ি সিলেটের ফেন্সুগঞ্জে। ঢাকার মালিবাগে তার প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। এরপর সিলেটের ফেন্সুগঞ্জে আরেক দফা নামাজে জানাযার পর তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৯ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে, ৩ মেয়েসহ বহু আত্মীয়স্বজন ও শুভাকাঙ্খী রেখে গেছেন।

 

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।