পবিত্র ওমরা পালনে সপরিবারে সৌদি যাচ্ছেন মায়া চৌধুরী

কামাল হোসেন খান :
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী, বৃহত্তর ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, চাঁদপুরের কৃতি সন্তান মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম পবিত্র ওমরা হজ্ব পালনে সৌদি আরবের মক্কা নগরীর উদ্দেশ্যে সপরিবারে ঢাকা ত্যাগ করছেন। আজ শনিবার (৯ এপ্রিল) রাত ১০টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে বিমানযোগে সৌদি আরবের উদ্দেশ্যে রওয়ানা হবেন।

তার সাথে থাকছেন তার সহধর্মিনী মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা পারভীন চৌধুরী রিনা, জ্যেষ্ঠ পুত্র ঢাকা মহানগর দক্ষিণ আ’লীগের কার্যকারী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, পুত্রবধূ মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা মহিলা আ’লীগের উপদেষ্টা সুবর্ণা চৌধুরী বীনা।

তিনি পবিত্র ওমরা হজ্ব পালনশেষে আগামী ১৬ এপ্রিল শনিবার সকাল ৯টায় ঢাকায় এসে পৌঁছাবেন। সময় স্বল্পতার কারণে আত্মীয়-স্বজন, রাজনৈতিক সহকর্মীবৃন্দ, শুভাকাঙ্খীদের সাথে দেখা করতে না পারায় তিনি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছেন। তিনি ও তার পরিবারের সদস্যরা যাতে সঠিকভাবে পবিত্র ওমরা হজ্ব পালনশেষে সুস্থভাবে আবার দেশে ফিরে আসতে পারেন সে জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।