ফরিদগঞ্জে তৃণমূল নেতা-কর্মীদের সাথে ডা. সাগরের ঈদ শুভেচ্ছা বিনিময়

নিজস্ব প্রতিবেদক :
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ফরিদগঞ্জের তৃণমূল আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ নেতা-কর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুন অর রশিদ সাগর।

রোববার সকাল থেকে ফরিদগঞ্জ পৌর এলাকা ও ফরিদগঞ্জ বাজারে তৃণমূলের নেতা-কর্মিদের সাথে সাক্ষাৎ করেন তিনি। ফরিদগঞ্জে ডা. হারুন-অর-রশিদ সাগরের আগমনের খবর শুনে উপজেলার বিভিন্ন জায়গা থেকে শত শত নেতা-কর্মী ছুটে আসেন ফরিদগঞ্জ বাজারে।

এ সময় তিনি নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, করোনা মহামারীতেও আমরা আনন্দের সাথে ঈদ উদযাপন করতে পারছি একমাত্র জননেত্রী শেখ হাসিনার সঠিক নির্দেশনা এবং কর্মপরিকল্পনার কারণে। তিনি সকলকে ধন্যবাদ জানান করোনাকালীন এই মহামারী পরিস্থিতিতে ত্রাণ সামগ্রী বিতরণসহ সকল কর্মকাণ্ডে পাশে থেকে সহযোগিতা করার জন্য। এছাড়া সকলকে করোনা মহামারীতে সচেতন এবং সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানান তিনি।

এরপর উপজেলা সদরের অসুস্থ জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম কন্টেকটারকে দেখতে যান তিনি। এরপর দুপুরে উপজেলা সদরের পাটওয়ারী বাড়িতে যুবলীগের নেতা নজরুল ও কামরুলের বাসায় নেতা-কর্মীদের নিয়ে দুপুরের খাবার খান। বিকেলে উপজেলার চান্দ্রা এলাকায় নেতা-কর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

এই সময় উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান আবদুস সালাম আজাদ জুয়েল, পরিচালক মামুনুর রশীদ পাটওয়ার, উপজেলা আওয়ামী লীগ নেতা আবু জাফর, পৌর আওয়ামী লীগ নেতা আবুল খায়ের, পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সম্ভাব্য মেয়র প্রার্থী কামরুল হাছান সউদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুব আলম সোহাগ, যুবলীগ নেতা আজাদ হোসেন জয়, সাবেক ছাত্রনেতা আবুল কাশেম আজাদ দেওয়ান, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোজাম্মেল হক আজম।

আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সদস্য নূরে আলম মাসুদ, ৬নং গুপ্টি ইউনিয়ন যুবলীগের সভাপতি কামাল পাটওয়ারী, যুবলীগের নেতা জাহিদুল হক মিলন, কামরুল ইসলাম পাটওয়ার, নজরুল ইসলাম পাটওয়ার, জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক আরিফ হোসেন মজুমদার, চাঁদপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি বাঁধন পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগ নেতা শিমুল হাসান, ১নং বালিথুবা পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ইমাম হোসেন ফরিদ পাটওয়ারী, ৬নং গুপ্টি ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আজাদ হোসেন রবিন, উপজেলা ছাত্রলীগ নেতা আরেফিন শুভ, আব্দুর রউফ রুবায়েত, মোঃ হাসান প্রমুখ।

শেয়ার করুন

মন্তব্য করুন