করোনায় আক্রান্ত ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি মোতাহার হোসেনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি মোতাহার হোসেন (৫১) ইন্তেকাল করেছেন। তিনি করোনায় আক্রান্ত ছিলেন। রোববার (২৮ জুন) ভোর সাড়ে ৩টার দিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। পারিবারিক সূত্রে জানানো হয়েছে, তিনি দীর্ঘদিন হৃদরোগেও ভুগছিলেন।

মোতাহার হোসেন ফরিদগঞ্জ বিআরডিবি’র চেয়ারম্যান ছিলেন। এছাড়া তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ছিলেন। রোববার বাদ জোহর ফরিদগঞ্জ পৌরসভার রুদ্রগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। এরপর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

তিনি ফরিদগঞ্জ পৌর এলাকার ভাটিরগাঁও মিজি বাড়ির মরহুম ডা. ইছহাক মিজির ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়েসহ বহু আত্মীয়স্বজন, রাজনৈতিক সহকর্মী ও গুণগ্রাহী রেখে যান।

মরহুমের চাচাতো ভাই ও ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটন এসব তথ্য নিশ্চিত করেন।

আব্দুস ছোবহান লিটন বলেন, মোতাহার হোসেন হার্টের রোগে আক্রান্ত ছিলেন। গত ১১ জুন রাতে বেশি অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর ১৩ জুন তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থাতেই মারা যান।

তিনি আরো জানান, ফরিদগঞ্জে অবস্থানকালীন সময়ে মোতাহার হোসেনের করোনা সন্দেহে পরীক্ষার জন্য নমুনা দেওয়া হয়েছিল। কিন্তু সেই রিপোর্ট পরিবার জানতে পারেনি।

চাঁদপুর সদর হাসপাতাল সূূত্রে জানা গেছে, মোতাহার হোসেন এই হাসপাতালে নমুনা দিয়েছিলেন। তার রিপোর্ট পজেটিভ এসেছে গত ৪ দিন আগে।

শেয়ার করুন

মন্তব্য করুন