বউয়ের অত্যাচার সইতে না পেরে চাঁদপুর সেতু থেকে নদীতে ঝাঁপ দিলেন শ্বাশুড়ি

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর-ফরিদগঞ্জ সড়কের চাঁদপুর সেতুর উপর থেকে এক নারী ডাকাতিয়া নদীতে ঝাঁপ দিয়েছে। সোমবার (৩১ মে) দুপুরে স্থানীয়রা নয়ন (৪৫) নামের সেই নারীকে জীবিত অবস্থায় উদ্ধার চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালে নিয়ে ভর্তি করে। নয়ন চাঁদপুরের শাহরাস্তি উপজেলার রাঘই গ্রামের মৃত মোহাম্মদ আলী কালুর স্ত্রী। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

স্থানীয় দুই যুবক হৃদয় ও আ. রহিম বলেন, আমরা নদীর উত্তর পাড়ে ছিলাম। হটাৎ দেখি নদীর দক্ষিণপাড়ের কাছাকাছি ব্রিজের উপর থেকে এক মহিলা নদীতে লাফিয়ে পড়েন। এ অবস্থা দেখে পাঠান বাড়ির কাছে থাকা বালুর জাহাজের স্টাফরা নদীতে ঝাঁপিয়ে পড়ে মহিলাকে উদ্ধার করে। পরে আমরা পুলিশে খবর দিলে পুলিশ এসে মহিলাকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যান।

চাঁদপুর মডেল থানার এসআই মো. শাহজাহান জানান, নয়ন নামের ওই নারীর চিকিৎসার শুরুর ৫ ঘন্টা পর জ্ঞান ফিরেছে। পুরোপুরি সুস্থ হলে ওই নারীর জবানবন্দি নিয়ে অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে চাঁদপুরে সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নয়ন বলেন, আমার ছোট ছেলের বউ আমাকে সব সময় মারধর করে। আমাকে ঠিকমত খেতে দেয় না। তাই কষ্ট নিয়ে শাহরাস্তি থেকে চাঁদপুর শহরে চলে আসি। এক পর্যায়ে ওয়ারলেস গাছতলা ব্রিজের উপর থেকে নদীতে ঝাঁপ দেই।

 

শেয়ার করুন

মন্তব্য করুন