বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মায়া চৌধুরীর শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক :
আওয়ামী লীগের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম সভাপতিমন্ডলীর (প্রেসিডিয়াম) সদস্য মনোনীত হওয়ার পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে তিনি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় মায়া চৌধুরীর জ্যেষ্ঠ ছেলে ঢাকা মহানগর আওয়ামী লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী (দিপু)সহ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম সাংবাদিকদের বলেন, ২০ থেকে ৩০ বছর ধরে বিএনপি, খালেদা জিয়া ও ফখরুলের কথাই শুনে আসতেছি। তারা শুধু কথাই বলে। রাজপথে থাকে না। যারা রাজপথে থাকে না, রাজপথে যাদের কর্মী নাই, তাদের জয়লাভের কোনো প্রশ্নই ওঠে না। তারা হলো- না বুঝেই বাঘ, গণমাধ্যম তাদের না ধরে রাখলে কবে যে হারিয়ে যেত। হারিকেন লাগিয়েও তাদের খুঁজেও পাওয়া যেত না।

এ সময় সবার কাছে দোয়া চেয়ে মায়া চৌধুরী বলেন, অতীতে যেভাবে রাজপথে ছিলাম, মৃত্যুর আগ পর্যন্ত জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বঙ্গবন্ধুর সোনার বাংলা কায়েম না করা পর্যন্ত আল্লাহ যেন আমাদের মৃত্যু না দেয়।

উল্লেখ্য, আওয়ামী লীগের বর্তমান কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) মায়া বীর বিক্রম। এর আগে অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন তিনি। মায়া চৌধুরী একাধিকবার আওয়ামী লীগ সরকারের মন্ত্রী-প্রতিমন্ত্রী ছিলেন। চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনে একাধিকবার সংসদ সদস্যও ছিলেন তিনি। আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত সোমবার তাকে দলের সর্বোচ্চ দলীয় ফোরাম প্রেসিডিয়ামে অন্তর্ভুক্ত করেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।