‘বিপদগামী যুবকদের যুবলীগে ঠাঁই নেই : অনুপ্রবেশকারীদের গ্রহণ করবে না’

নিজস্ব প্রতিবেদক :
কোন বিপদগামী যুবক যুবলীগে ঠাঁই পাবে না বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাঈনুল হোসেন খান নিখিল। তিনি শুক্রবার দুপুরে মতলব উত্তর উপজেলার নিশ্চিন্তপুর স্কুল মাঠে বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই মন্তব্য করেন।

তিনি আরো বলেন, সমাজে যারা জুলুম করে, মানুষের উপর অত্যাচার করে, মাদক সেবন করে, চাঁদাবাজী, মাস্তানীসহ নানা অপকর্মে জড়িত তাদেরকে যুবলীগের পতাকাতলে কোন অবস্থাতেই আসতে দেওয়া যাবে না। একই সাথে কোন অনুপ্রবেশকারীকেও যুবলীগ গ্রহণ করবে না।

নিখিল আরো বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আদর্শবাদী যুবকদের নিয়ে স্বচ্ছ যুব নেতৃত্ব তৈরি করতে আমরা কাজ করছি। আগামীতে কমিটি গঠনের ক্ষেত্রেও তার প্রতিফলন দেখতে পাবেন।

তিনি আরো বলেন, গত বছরও যুবলীগের উদ্যোগে সারা দেশে প্রায় ৩৫ লক্ষ গাছের চারা রোপন করা হয়েছে। তার ধারাবাহিকতায় এবছরও আমরা বৃক্ষরোপনের উদ্যোগ নিয়েছি। সারা দেশের সকল নেতা-কর্মীদের প্রতি আমাদের অনুরোধ আপনারা অন্তত ৩টি করে গাছের চারা চালান। শুধু গাছ লাগালেই হবে না, নিয়মিতভাবে যতœও নিতে হবে।

করোনার প্রকোপ বৃদ্ধি পাচ্ছে জানিয়ে তিনি বলেন, করোনা ভাইরাস সংক্রমনরোধ সকলকে আরো বেশি সচেতন থাকতে হবে। অযথা ঘরের বাইরে কেউ বের হবেন না। মুখে মাস্ক পরিধান করাসহ স্বাস্থবিধি মেনে চলতে সকলের প্রতি আহŸান জানান তিনি।

শুক্রবার দুপুরে মতলব উত্তর উপজেলার নিশ্চিন্তপুর স্কুল মাঠে কেন্দ্রেীয় যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপজেলার ৪৩টি স্কুল, কলেজ, ধর্মীয় প্রতিষ্ঠানসহ দলীয় নেতা-কর্মীদের মাঝে ১২শ’ ফলজ, বনদ ও ঔষধী গাছের চারা তুলে দেওয়া হয়।

এ সময় কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, জেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক সালাউদ্দিন বাবার, মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, চাঁদপুর পৌর যুবলীগের আহŸায়ক হুমায়ূন কবির সুমন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দসহ মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।