মতলবে দুর্বৃত্তদের আগুনে রান্নাঘর ও গুদামঘর ভষ্মিভূত

নিজস্ব প্রতিনিধি :
মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর ইউনিয়নের কাশিমপুর রসিক দে’র বাড়িতে দুর্বৃত্তদের অগ্নিকান্ডে নারায়ন চন্দ্র দে’র রান্নাঘর ও গুদামঘর ভস্মিভূত হয়েছে। গত শনিবার গভীর রাতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এলাকাবাসী ও নারায়ন চন্দ্র দে জানান, একই এলাকার রুহুল আমিনের ছেলে দেলোয়ার (৪৫) এর সাথে গত ১০ আগস্ট আমার একটি গরু তার ক্ষেতের ধইঞ্চা খেয়ে ফেলে। এ নিয়ে দেলোয়ার আমাকে এলোপাথারি মারধর করে।

পরে দেলোয়ারসহ তার ভাতিজা সৈয়দ আলীর ছেলে জহর আলী, ফারুক, সুমন, শাহাদাত, রুহুল আমিনের ছেলে সুফিয়ান ও মনির একজোট হয়ে আমাকে ও আমার পরিবারের লোকজনের উপর হামলা করে মারধর করে।

ঘটনার সময়ে দেলোয়ার আমাকে ও পরিবারের লোকজনকে ক্ষতি করবে এবং আমার ঘর-বাড়ি জ্বালিয়ে দিয়ে আমাকে বাড়ি ছাড়া করবে বলে জানায়।

ওই ঘটনার ৫ দিন পর গত ১৫ আগস্ট রাতের আঁধারে কে বা কারা আমার পাকঘরে আগুন লাগিয়ে দেয়। বাড়িতে থাকা আমার জেঠাতো ভাই রনজিত দে মাছ চাষ করার পুকুর দেখতে উঠলে আগুনের লেলিহান শিখা দেখতে পেয়ে ডাক চিৎকার দিলে আশপাশের লোকজন দৌঁড়ে এসে আগুন নেভাতে সাহায্য করে। এতে আমাদের দুই লক্ষাধিক টাকা ক্ষতি হয়। পাকঘরের মধ্যে গুদাম ঘরে ধান, আলু, ভুট্টা, লাকড়ী, পাট ইত্যাদি ছিল।

দেলোয়ারের ভাতিজা শাহাদাত জানায়, দু’পক্ষের মধ্যে গরু ধইঞ্চা খাওয়াকে কেন্দ্র করে ঝগড়া বিবাদ হয়েছে। গত ১৪ আগস্ট এ নিয়ে শালিস বৈঠকের কথা থাকলেও তা হয়নি। তবে আমাদের কেউ তাদের ঘরে আগুন লাগাইনি।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ বলেন, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন