মেয়র নির্বাচিত হলে আধুনিক পৌরসভা গড়ে তুলবাে : খলিলুর রহমান

আমান উল্ল্যা আমান:
আসন্ন ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে সম্ভাব্য মেয়র পদপ্রার্থী ও আওয়ামী লীগ নেতা খলিলুর রহমানের সমর্থনে ফরিদগঞ্জ পৌরসভার ৮নং সদর ওয়ার্ডের বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের প্রবীণ নেতা আমির হােসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শিমুল পাটোয়ারীর সঞ্চালনায় সভাটি অনুষ্ঠিত হয়েছে।

এ সময় এলাকাবাসীর উদ্দেশ্যে সম্ভাব্য মেয়র প্রার্থী মো. খলিলুর রহমান বলেন, আধুনিক পৌরসভা গঠনে যা যা করণীয় তা করার চেষ্টা করবাে।এছাড়া মাননীয় এমপি মহােদয় মুহম্মদ শফিকুর রহমান ও খাজে আহম্মদ মজুমদারের পরামর্শ মােতাবেক আমার এই পৌরসভাকে উন্নয়নের রােডমাপে গড়ে তুলবাে। আমার বাবা বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুল আওয়াল মিয়াজী। বাবা জীবনের মায়া ত্যাগ করে যেমনিভাবে দেশপ্রেমের চেতনা বুকে নিয়ে জাতির জনকের ডাকে সাড়া দিয়ে ৭১-এর যুদ্ধে অংশগ্রহণ করেছেন, দেশের স্বার্থে জীবন বাজি রেখে দেশের কল্যাণে কাজ করেছেন। তেমনি করে আমি দেশকে ভালোবাসি, ভালোবাসি দেশের মানুষকে।

বর্তমানে আমি একটি ওয়ার্ডের প্রতিনিধি হিসেবে কাজ করে আসছি। আমার কতটুকু সুনাম রয়েছে, কতটুকু বদনাম রয়েছে ইতিমধ্যে তা আপনারা জেনেছেন। আসছে নির্বাচনে আমি মেয়র পদে প্রার্থী হিসেবে আপনাদের দোয়া চাই। বর্তমানে এই পৌরসভার কি উন্নয়ন হয়েছে তা আপনারা দেখেছেন। বাংলাদেশ সরকারের ঘোষিত উন্নয়নের শিখরে এই পৌরসভাকে পৌছে দেওয়ার স্বপ্ন আপনাদের সাথে নিয়ে কাজ করে যেতে চাই।

এ সময় বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার্স ফােরামের নেতা এম তবিবুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা আবু তাহের পাটওয়ারী, বীর মুক্তিযােদ্ধা হাশেম তালুকদার, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি টিপু পাঠান, ৩নং ওয়ার্ড সভাপতি জাকির হােসেন, ৫নং আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম, ৬নং ওয়ার্ড সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, উপজেলা যুবলীগের অন্যতম সদস্য আলা উদ্দিন মিয়াজী, রুবেল হোসেন শান্ত, জেলা ছাত্রলীগ সাবেক সহ-সভাপতি নেতা নুরুন্নবী মানিক, সাবেক কাউন্সিলর আব্দুল খালেক।

আরো বক্তব্য রাখেন পৌর ছাত্রলীগের সহ-সভাপতি সাখাওয়াত হোসেন মিন্টু, উপজেলা আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম পাটওয়ারী, ৫নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদ, পৌরসভা আওয়ামী লীগের পৌরসভা আওয়ামী লীগের উপজেলা যুবলীগের সিনিয়র নেতা বিশিষ্ঠ ব্যবসায়ী বিল্লাল হােসেন, সমাজসেবক রিয়াজ আহম্মদ ফরিদী,বিশিষ্ট ব্যবসায়ী টিপু হাজী শ্রমিক লীগের সভাপতি হানিফ কাজী, হকার্স লীগের সভাপতি সুমন হােসেন, যুবলীগ নেতা রমজান বেপারী, ছাত্রলীগ নেতা মাহিন হােসেন, শুভ বেপারী, রাসেদ পন্ডিত, রুবেল আখন, বাহাদুর পাটওয়ারী সমাজসেবক জহিরুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

মন্তব্য করুন