যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ ও কেন্দ্রীয় কমিটিতে চাঁদপুরের ১৩জন

নিজস্ব প্রতিবেদক :
যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে চাঁদপুরের ১৩জন স্থান পেয়েছেন। এর মধ্যে সাধারণ সম্পাদকসহ চাঁদপুরের ৭জন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে এবং কেন্দ্রীয় কমিটির সদস্য পদে ৬জন অন্তর্ভুক্ত হয়েছেন।

শনিবার (১৪ নভেম্বর) ঘোষিত যুবলীগের ২০১ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ও ২০০ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কমিটির সদস্য তালিকা প্রকাশ করা হয়।

কেন্দ্রীয় যুবলীগের সম্মেলনে সাধারণ সম্পাদক হিসেবে ইতিপূর্বে আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের নাম ঘোষণা করা হয়েছিল। তিনি মতলব উত্তর উপজেলার কৃতি সন্তান।

কেন্দ্রীয় নির্বাহী কমিটিতে আরো যে ৬জনের নাম এসেছে তারা হলেন- পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ হারিস মিয়া শেখ সাগর (ফরিদগঞ্জ), সহ-সম্পাদক সাইফুল ইসলাম শাহিন পাটোয়ারী (চাঁদপুর সদর), ইঞ্জিনিয়ার মোঃ কামরুজ্জামান (মতলব উত্তর), নির্বাহী সদস্য এ কে এম মহিউদ্দিন খোকা মজুমদার (ফরিদগঞ্জ), বর্ষন ইসলাম (চাঁদপুর), জাফর ইকবাল মুন্না (ফরিদগঞ্জ/চাঁদপুর সদর)।

অন্যদিকে কেন্দ্রীয় কমিটির সদস্য পদে চাঁদপুরের যে ৬জন স্থান পেয়েছেন : আব্দুল হাকিম তানভীর (মতলব উত্তর), মোঃ বাহাউদ্দিন মোল্লা বাহার (ফরিদগঞ্জ), ইঞ্জিনিয়ার মোঃ রাসেল মিজি (চাঁদপুর সদর), সোলাইমান মিয়া জীবন (কচুয়া), কামরুল হাসান শিপন (চাঁদপুর), এম ইশফাক আহসান (মতলব উত্তর)।

শেয়ার করুন

মন্তব্য করুন