যুব সমাজকে সঠিক পথে পরিচালনা করতে খেলাধুলার বিকল্প নেই : মেয়র জুয়েল

নিজস্ব প্রতিবেদক :
বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল মালেক ভূঁইয়া স্মৃতি মিনি ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে মধ্য ইচলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল।

এ সময় তিনি বলেন, মরহুম আব্দুল মালেক ভূঁইয়া শুধু একজন মুক্তিযোদ্ধাই ছিলেন না তিনি মুক্তিযুদ্ধের একজন সংগঠকও ছিলেন এবং মুক্তিযুদ্ধ পরবর্তী সময়ে নেতৃত্ব দিয়ে এ অঞ্চলে আওয়ামী লীগকে সুসংগঠিত করেছিলেন। তার মতো আদর্শবান রাজনৈতিক নেতা আমাদের সমাজে খুব কম রয়েছে।

তিনি বলেন, আমাদের সমাজে বর্তমানে যেসব সমস্যা রয়েছে তার মধ্যে মধ্যে মাদক, ইভটিজিং কিশোর গ্যাং উল্লেখযোগ্য। আর এসব সমস্যা নিরসনে খেলাধুলার বিকল্প নেই। কারণ খেলাধুলা যুবসমাজকে মাদক ইভটিজিং থেকে দূরে রাখে। তাই যুব সমাজকে সঠিক পথে পরিচালনা করতে হলে খেলাধুলার বিকল্প নেই।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক ফারুক হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে ও চাঁদপুর পৌর যুবলীগের সম্মানিত সদস্য কামরুল হাসান টিটু ভূইয়ার পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল ভূঁইয়া, কাউন্সিলর ইকবাল হোসেন বাবু পাটোয়ারী, চাঁদপুর দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক এম আই মমিন খান প্রমুখ। আলোচনা সভাশেষে অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

শেয়ার করুন

মন্তব্য করুন