র‌্যাবের অভিযানে ২০ কেজি গাঁজাসহ ৫জনকে আটক

নিজস্ব প্রতিবেদক :
র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল সোমবার দুপুরে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন আমতলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে ২০ কেজি গাঁজাসহ ৫জন মাদকব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃত মাদকব্যবসায়ীরা হলো চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার কাপাইকাপ গ্রামের সেলিম মিজির ছেলে মোঃ রাকিবুল ইসলাম (২০), একই উপজেলার বাটুরা গ্রামের আবু তাহের পাটোয়ারীর ছেলে সুজন পাটোয়ারী (৩০), কির্ত্তনখোলা গ্রামের মৃত সিরাজের ছেলে রবিউল গাজী (৩২), ছয়ছিলা গ্রামের মনির মিজির ছেলে আলামিন মিজি (২৫) ও মৃত হোসেন কাজীর ছেলে সাব্বির হোসেন (১৯)। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়।

র‌্যাব-১১ এর উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, প্রাথমিক অনুসন্ধান ও আটককৃত মাদকব্যবসায়ীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবত জব্দকৃত পিকআপ ও সিএনজি ব্যবহার করে চাঁদপুর, কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে স্বীকার।

এ বিষয়ে আটককৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)