র‌্যাবের অভিযানে ফেনসিডিলসহ ২জন আটক : প্রাইভেটকার জব্দ

চাঁদপুর প্রতিনিধি :
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর সিপিসি-২ এর একটি আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে ১৯৮ বোতল ফেন্সিডিলসহ ২জন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলো- চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার হরিদাসপাড়ার মৃত নুরুল ইসলামের ছেলে মোঃ মাসুদ মোল্লা (৩৮) ও মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার জসিলদা এলাকার মো. গিয়াস উদ্দিনের ছেলে মোঃ হারুনুর রশিদ।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উল্লেখ্য, মাদকদ্রব্য পরিবহন কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে।

২৯ সেপ্টেম্বর কুমিল্লা জেলার কোতয়ালি মডেল থানার আমতলী বিশ্বরোড এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালি মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। র‌্যাব-১১ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন এসব তথ্য জানান।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।